1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ভূমি দস্যু কর্তৃক প্রাণ নাশের হুমকির কারনে সংবাদ সম্মেলন
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম:

ভূমি দস্যু কর্তৃক প্রাণ নাশের হুমকির কারনে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার পঠিত

ভূমি দস্যু কর্তৃক বেদখল হয়ে যাওয়া জমি উদ্ধারের পর প্রাণ নাশের হুমকি প্রদানের কারনে রবিবার রাতে গাইবান্ধায় সংবাদ সম্মেলন করেন সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সীচা বাজার থেকে আসা একটি অসহায় পরিবারের সদস্যরা।
শহরের ব্রীজরোডে অবস্থিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হল রুমে এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মোস্তাফিজার রহমান৷ তিনি অভিযোগ করে বলেন, তার মাতা মাসুদা বেগম মিনা এবং মামা মোহাম্মদ নাজমুল হুদা বাবু ক্রয় সূত্রে ১৯ শতক জমি দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করিয়া আসিতেছে। ভোগ দখল করা অবস্থায আনারুল ইসলাম(২৭), মোঃ হাসান মিয়া(২৪), মোঃ রঞ্জু মিয়া(৩৭), মোঃ আফজাল মিয়া(৫০), মোঃ ওহাব মিয়া(৩২) সহ বেশ কয়েকজন মাতা ও মামার জমি জোরপূর্বক দখল করার পাঁয়তারা করে আসছিলো। সেকারণে আদালতে মামলা করলে বিজ্ঞ আদালত মাতা এবং মামাদের জমি ভোগদখলের অনুমতি দেয় এবং উক্ত জমিতে মালিক বিহীন কারো অনুপ্রবেশ নিষিদ্ধ করে । এরই প্রেক্ষিতে গত ৩০ জানুয়ারি ভোররাতে উক্ত আসামিরা স্থানীয় মাদকাসক্ত লোকজনের যোগসাজশে বাঁশের খুটি এবং টিন দিয়ে ঘর উঠিয়ে আমাদের ভোগকৃত জমি দখল করে। পরে সাংবাদিকদের সহযোগিতায় থানায় অভিযোগ দিলে পুলিশের মাধ্যমে উক্ত জায়গায় উঠানো ঘরবাড়ি ভেঙ্গে দেওয়া হয়। কিন্তু আসামিরা আদালত থেকে জামিনে বের হয়ে আবারও জমি দখল করবে বলে বিভিন্ন ধরনের প্রাণ নাশের হুমকি ধামকি দিয়া আসিতেছে।
এমতাবস্থায় ক্ষতিগ্রস্ত পরিবারবর্গ জমির দখল বজায় রাখাসহ নিজেদের জীবনের ঝুঁকি অনুভব করে সমাজের বিবেক খ্যাত সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews