1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
লাছু সভাপতি-বাবু সম্পাদক গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম:

লাছু সভাপতি-বাবু সম্পাদক গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০ বার পঠিত

গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে গণনা ফলাফল বৃহস্পতিবার দিনগত রাত ১২টার পর ঘোষণা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এটিএম সাইফুর রহমান চৌধুরী ওই ফলাফল ঘোষণা করেন। বৃহস্পতিবার নিজস্ব মিলনায়তনে সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে।
নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট আহসানুল করিম লাছু এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু নির্বাচিত হয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে নিরঞ্জন কুমার ঘোষ ও মাহবুবুল আলম আকন্দ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবুল ও জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ আবুল কাশেম শাহিদার, গ্রন্থাগার সম্পাদক এসএম মাজহারুল ইসলাম সোহেল, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক মাজেদুল ইসলাম প্রধান তুহিন, সহ- সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক মাহবুবার রহমান মঞ্জু, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শাহ নেওয়াজ খান, নিরীক্ষক মো. রেজা মিয়া, কার্যনির্বাহী সদস্য সোয়াইব আহমেদ, এসএম ফয়ছাল হোসেন, এম এ মাজেদ সরকার, মাসুদার রহমান মাসুদ, আব্দুর রহমান, শরিফুল ইসলাম রুবেল ও ফারুকুল ইসলাম।
এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭টি পদে মোট ৪০ প্রার্থী নির্বাচনে অংশ নেন। এরমধ্যে সভাপতি পদে ৪ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন অংশ গ্রহণ করেন। শিক্ষা ও সাংস্কৃতিক পদে একজন প্রার্থী হওয়ায় তিনি বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।
প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এটিএম সাইফুর রহমান চৌধুরী জানান, এবারে কোন প্যানেল ছিলোনা। সবাই পৃথকভাবে নির্বাচনে অংশ নিয়েছে। মোট ২৫৯ ভোটারের মধ্যে ২৪৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট শান্তিপূর্ণ ও আন্তরিকতাপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews