1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ফুলছড়িতে সাফল্য উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:

ফুলছড়িতে সাফল্য উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৬ বার পঠিত

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে গাইবান্ধার ফুলছড়িতে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।
ফুলছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ ঘোষনার প্রেক্ষিতে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সুধী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীদের অংশগ্রহনে র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে যেয়ে শেষ হয়।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলনের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমনোয়ারা বেগম মেরী, উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ। এছাড়া সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে মেলার আয়োজন করা হয়েছে। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ মেলার ৪০টি স্টল পরিদর্শন করেন। বিকেলে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা অনুষ্ঠানে অতিথিরা বলেন, বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে তার নিজস্ব ধারায়। নানা উন্নয়ন মুখি কর্মকান্ডে বাংলাদেশ আর পিছিয়ে নেই। অন্য দেশ গুলোর তুলনায় বাংলাদেশও এগিয়ে যাচ্ছে তার নিজন্ব গতিতে। তাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলের প্রচেষ্টা যদি দৃঢ় থাকে, তাহলে খুব দ্রুত বাংলাদেশ উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াবে বলে সকলে আশাবাদ ব্যাক্ত করেন ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews