1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আগুন, অর্ধ কোটি টাকার মালামাল ভস্মীভূত
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আগুন, অর্ধ কোটি টাকার মালামাল ভস্মীভূত

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ২৬ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কে অগ্নিকাণ্ডে দুটি কোমল পানীয়  গোডাউন ও একটি সিসি টিভি ডিট্রিবিউটরের মালামাল পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার মহিলা কলেজের সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফার্য়ার সার্ভিস এর স্টেশন অফিসার আরিফ আনোয়ার। তিনি জানান, ঘটনাস্থলে সাথে সাথেই টিম পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তিনি আরও বলেন, এই অগ্নিকাণ্ডের ঘটনায় অরিয়ান ট্রেডার্স, হিরো প্যালেস ও নাহিদ সিকিউরিটি টেকনোলজি নামে তিনটি প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। অরিয়ান ও হিরো প্যালেসের গোডাউনে ছিল কোমল পানি, বিস্কুট, সেমাই, ও কোল্ড ড্রিংকস। এছাড়া নাহিদ সিকিউরিটি টেকনোলজি প্রতিষ্ঠানটিতে ছিল সিসি ক্যামেরা ও মনিটর।

তবে তাৎক্ষণিকভাবে আগুনে কী পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা নিশ্চিত করতে পারেননি স্টেশন অফিসার আরিফ আনোয়ার।
ক্ষতিগ্রস্ত অরিয়ান ট্রেডার্সের মালিক সাইফুল ইসলাম জানান, তার গোডাউনে কোম্পানির কোমল পানি, বিস্কুট, সেমাই, ও কোল্ড ড্রিংকসসহ বিভিন্ন মালামাল সংরক্ষিত ছিল। এই অগ্নিকাণ্ডের ঘটনায় তার প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
নাহিদ সিকিউরিটি টেকনোলজি প্রতিষ্ঠানটির মালিক মেহেদী হাসান নয়ন বলেন, ‘আমার দোকানে সিসি টিভি ক্যামেরা ও মনিটর ছিল। আগুনে দোকানের সব পুড়েছে। এতে আমার ক্ষতি হয়েছে প্রায় ১২ লক্ষাধিক টাকা।

হিরো প্যালেসের মালিক আসাদুজ্জামান হিরু জানান, কোম্পানির কোমল পানি, সেমাই, বিস্কুট ও কোল্ড ডিংকস পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে তার ক্ষতি সাধন হয়েছে প্রায় ২০ লক্ষাধিক টাকা। খবর পেয়ে তাৎক্ষণিক ছুটে আসেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা নিবার্হী কর্মকতা আবু সাইদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা জহিরুল ইসলাম, কৃষিবিদ আব্দুল্লাহ আল-হাসান চৌধুরী লিটন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার জাহাঙ্গীর আলম, পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews