1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শেষ টি-টোয়েন্টি মাঠে গড়ানো নিয়ে অনিশ্চয়তা
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম:

শেষ টি-টোয়েন্টি মাঠে গড়ানো নিয়ে অনিশ্চয়তা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৮ বার পঠিত

অধরা জয় তবে কী দেবে না ধরা? শেষ সুযোগ আজ। নিউজিল্যান্ডের সবচেয়ে জনবহুল শহর অকল্যান্ডে যদি ধরা দেয় জয়, তা হলে ২০ বছর পর ঘুচবে খরা। টানা ৩১ হারের ধারাবাহিকতায় ভাঙন ধরবে। কিন্তু অকল্যান্ডেও হারের বৃত্ত থেকে বেরিয়ে আসতে পারবে কি না বাংলাদেশ- সে শঙ্কার মধ্যেই নতুন শঙ্কার দেখা দিয়েছে।

ম্যাচ কী মাঠে গড়াবে আজ? টানা বৃষ্টি চলছে অকল্যান্ডে।  বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ১২টায় ম্যাচ শুরু হয়ে যাওয়ার কথা। সেই সময় পেরিয়ে গেলেও বৃষ্টি বাগড়ায় টসই করা যাচ্ছে না এখনও পর্যন্ত। বেরসিক বৃষ্টির মাত্রা বেশি হওয়ায় বল মাঠে গড়ানো নিয়েও শঙ্কা জেগেছে। আবহাওয়ার পূর্বাভাসে ছিল বৃষ্টি। অকল্যান্ডের প্রকৃতি সেই পূর্বাভাসকেই অনুসরণ করেছে।

টানা বৃষ্টির কারণে একই দিনে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মেয়েদের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ বন্ধ হয়ে গেছে । মাত্র ১৭ বল মাঠে গড়ানোর পর বৃষ্টি বাগড়ায় ম্যাচ বাতিল হয়ে যায়। শঙ্কায় এখন নিউজিল্যান্ড-বাংলাদেশের শেষ টি-টোয়েন্টির লড়াই। ২-০তে সিরিজ নিশ্চিত করে স্বাগতিকদের কাছে এ ম্যাচটি শুধু আনুষ্ঠানিকতার। তবে বাংলাদেশ নামবে ডবলধোলাইয়ের লজ্জাকে রুখতে।

এমন পরিস্থিতিতে ইনজুরিতে বিপর্যস্ত বাংলাদেশ দল। ঊরুর ইনজুরিতে পড়ে এ ম্যাচ থেকে ছিটকে গেছেন খোদ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।  কাঁধের ইনজুরি সেড়ে ওঠেনি মুশফিকের।  গত দুই ম্যাচের মতো তিনিও নেই শেষ টি-টোয়েন্টিতে।যে কারণে অধিনায়কত্বের দায়িত্ব এসে পড়েছে ফর্মহীন লিটন দাসের কাঁধে। তবে এ মুহূর্তে বৃষ্টিতে ভেসে যাওয়া মাঠে ম্যাচ গড়ায় কি না সেটাই বড় প্রশ্ন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews