1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জ এ ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জ এ ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩৪৭ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক ছোট ভাই তার লোকজন নিয়ে বড় ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় গ্রামবাসীরা ঘাতক ছোট ভাই, মা, বোন ও ছোট ভাইয়ের স্ত্রীসহ ৪ জনকে আটক করে পুলিশে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকাল ৪টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার (মজিদপাড়া) গ্রামের ইউনুছ আলীর ছেলে জাহাঙ্গীর (৪০) ও ইলিয়াস (৩৫) এর মধ্যে জমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ইলিয়াস সহ তার লোকজন বড়ভাই জাহাঙ্গীরকে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথরি মারপিট করে গুরুতর জখম করে। এসময় প্রতিবেশীরা ঘটনাস্থল উপস্থিত হয়ে গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মৃত্যুবরণ করে জাহাঙ্গীর।

জাহাঙ্গীর এর মৃত্যুর খবর এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন ঘাতক ছোট ভাই ইলিয়াস, তার স্ত্রী আলেয়া বেগম(২৫), ছোট বোন রুমি বেগম (৩০) ও মা সুফিয়া বেগম (৬০) কে আটক করে পুলিশে সোপর্দ করে।
গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে নিহতের শ্যালোক সবুজ মিয়া বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় ৮জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আটক ৪জনকে আদালতে সোপর্দ করে ৭দিনের রিমান্ড আবেদন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews