1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদুল্লাপুরে মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে দিলো স্থানীয়রা
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

সাদুল্লাপুরে মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে দিলো স্থানীয়রা

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বাবলু মিয়া নামের এক বখাটে ছেলে বৃদ্ধা মা,কে বেধরক মারপিট করেছে । গতকাল শুক্রবার দুপুরে বৃদ্ধা মা কমেলা বেগম কে মারপিটের ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ছেলে বাবলু কে  উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বুজরুক জামালপুর গ্রাম থেকে  আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃত বাবলু ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, বাবুল মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় রাস্তা চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করাসহ জমাজমি সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়েন। এমন ঘটনায় ভুক্তভোগিরা বাবলুর বিরুদ্ধে আদালতে মামলা করে। এসব মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানা গেছে। পুলিশী গ্রেফতারের ভয়ে বাবলু আত্নগোপনে থেকে বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন।

এরই মধ্যে বাবলু কৌশলে বাড়িতে এসে বৃদ্ধা মা কমেলা বেগম ও তার ভাইদের কাছে নানা অজুহাতে টাকা-পয়সা দাবি করে। এরই একপার্যায়ে বৃহস্পতিবার রাতে বাবলু মিয়া বাড়িতে এসে তার মা কমেলার কাছে টাকা দাবি করছিলেন। এসময় দাবিকৃত টাকা দিতে না পারায় বৃদ্ধা কমেলাকে বেধরক মারপিট করে বাবলু। ঘটনাটি জানাজানি হলে ওইদিন এলাকাবাসী বাবলুকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, স্থানীয় জনতা কর্তৃক বাবলু কে আটক করে থানায় সোপর্দ করে। পরে ওইদিন বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews