1. [email protected] : Masud Mukul : Masud Mukul
  2. [email protected] : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশ নিউজিল্যান্ড
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:

টেস্ট সিরিজেও হোয়াইটওয়াশ নিউজিল্যান্ড

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৮৫ বার পঠিত

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করে সফর শুরু করে ভারত। কিন্তু পরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে কিউইদের কাছে ধবলধোলাই হন তারা। এবার দুই ম্যাচ টেস্ট সিরিজেও ধোলাই হলেন সফরকারীরা।

এর পর সংবাদ সম্মেলনে মেজাজ হারালেন বিরাট কোহলি। মাঠে তার আচার-আচরণ নিয়ে প্রশ্ন তোলেন এক সাংবাদিক। রোববার টেস্টের দ্বিতীয় দিন দর্শকদের উদ্দেশে বাজে মুখভঙ্গি করেন ভারতীয় অধিনায়ক। ঠোঁটে আঙুল দিয়ে গ্যালারিকে চুপ থাকতে বলেন তিনি।

ক্যামেরায় সবকিছু ধরা পড়েছে। সঙ্গে সঙ্গে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে তার দেয়া সেন্ড-অফ নিয়েও চলছে সমালোচনা।

সবকিছু আমলে নিয়ে ওই সাংবাদিক বিরাটকে প্রশ্ন করেন, আউট হওয়ার পর কেন উইলিয়ামসনের প্রতি আচরণ নিয়ে কী বলবেন আপনি? টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হিসেবে আপনার কি আরও ভালো দৃষ্টান্ত স্থাপন করা উচিত নয়?

জবাবে পাল্টা প্রশ্ন করেন কোহলি। তিনি বলেন, আপনার কী মনে হয়? পরিপ্রেক্ষিতে সেই সাংবাদিক বলেন, আমি তো আপনাকেই প্রশ্নটা করেছি। ফের বিরাট বলেন, আমি আপনাকে এর উত্তর দিতে বলছি। সাংবাদিক তখন বলেন, আরও ভালো উদাহরণ রাখা উচিত আপনার।

এবার কোহলি বলেন, ঠিক কী ঘটেছিল, তা আপনাকেই বের করতে হবে। আরও ভালো করে প্রশ্ন করা উচিত ছিল আপনার, যা ঘটেছিল সেটির অর্ধেক খবর নিয়ে এখানে আসতে পারেন না আপনি। আর হ্যাঁ, আপনি যদি বিতর্ক তৈরি করতে চান, তবে এটি সেটার উপযুক্ত জায়গা নয়। আমি এ নিয়ে ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেছি। যা ঘটেছে, তা নিয়ে উনার কোনো সমস্যা নেই। ধন্যবাদ।

এর আগেও সংবাদ সম্মেলনে মেজাজ হারিয়েছেন কোহলি। ২০১৮ সালের সেপ্টেম্বরে ইংল্যান্ডে টেস্ট সিরিজ হারার পর এক সাংবাদিকের উদ্দেশে এমনই কড়া ভাষায় কথা বলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews