1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জে মিষ্টি কুমড়ার সাথে ফেন্সিডিল পাচার কালে আটক ২
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জে মিষ্টি কুমড়ার সাথে ফেন্সিডিল পাচার কালে আটক ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ মিষ্টি কুমড়া বোঝাই একটি পিকআপ ভ্যানে তল্লাসী চালিয়ে ৩১৬ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক কারবারীকে আটক করেছে। এ সময় পুলিশ ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর থেকে মহিমাগঞ্জ হয়ে ঢাকা যাওয়ার সময় একটি পিকআপ ভ্যান দিনাজপুর ন-১১-০৩৫৮ নম্বর প্লেট পরিবর্তন করে দিনাজপুর ন-১১-১৩৬০ নম্বর প্লেট লাগিয়ে মিষ্টি কুমড়ার বস্তার মাঝে ফেন্সিডিল বহনের বিষয়টি জানতে পারেন। থানা পুলিশের একটি দল উপজেলার উত্তর শোলাগাড়ী পাকা রাস্তার উপর কৌশলে পিকআপ ভ্যানটি আটক করে তল্লাসী চালায়। এসময় মিষ্টি কুমড়ার বস্তার মাঝে একটি বস্তায় ৩১৬ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

এ ঘটনায় জড়িত থাকায় দিনাজপুর জেলার কোতোয়ালী থানার রামনগর এলাকার মৃত শাহাবুল ইসলামের ছেলে পিকআপ ভ্যানের চালক একাধিক মামলার আসামী শামীম (২৮) এবং একই এলাকার মৃত রফিকুল ইসলাম ওরফে রতনের ছেলে মাদক ব্যবসায়ী রশিদ ওরফে রাজবীরকে আটক করে। এর কিছুক্ষণ আগে আরেক মাদক ব্যবসায়ী নুর আলম গোবিন্দগঞ্জ এলাকায় পিকআপ ভ্যান থেকে নেমে যায় বলে আটককৃতরা পুলিশকে জানিয়েছে। উদ্ধার হওয়া ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫৮ হাজার টাকা বলে পুলিশ আরও জানায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক শামীমের বিরুদ্ধে দিনাজপুর ও বগুড়ায় ২টি এবং নূর আলমের বিরুদ্ধে দিনাজপুর ১টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় পৃথক একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews