1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সুন্দরগঞ্জে বাংলাদেশ রেলওয়ে কাউন্সিল বামনডাঙ্গা শাখার আয়োজনে মে দিবস পালিত!
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে বাংলাদেশ রেলওয়ে কাউন্সিল বামনডাঙ্গা শাখার আয়োজনে মে দিবস পালিত!

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৪১ বার পঠিত
আজ মহান মে দিবস, দিনটি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের রক্তঝরা সংগ্রামের গৌরবময় দিবস হিসেবে সারাবিশ্বে পালিত হয়। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। শ্রমজীবী মেহনতি মানুষের চরম আত্মত্যাগে ন্যায্য অধিকার আদায়ের এক অবিস্মরণীয় দিন। শ্রমজীবী মানুষেরা প্রতিমুহুর্তে জীবন ও জীবিকার সঙ্গে লড়াই করে বেঁচে থাকে।
‘শ্রমিক-মালিক নির্বিশেষ, মুজিববর্ষে গড়বো দেশ’— এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশে পালিত হচ্ছে এবারের মে দিবস। তবে বরাবরই নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অত্যন্ত জাঁকজমকের সঙ্গে দিনটি পালিত হলেও করোনাভাইরাসের সংক্রমণ রোধে এ বছর জনসমাগম এড়াতে বাংলাদেশেসহ বিশ্বের মে দিবসের সব অনুষ্ঠান হবে সীমিত পরিসরে। মে দিবস উপলক্ষে গাইবান্ধার সুন্দরগঞ্জে বাংলাদেশ রেলওয়ে কাউন্সিল বামনডাঙ্গা শাখার আয়োজনে মে দিবস পালিত হয়েছে।
শনিবার (১লা মে) কর্মসূচির মধ্যে সকাল ৮:৩০ঘটিকায় বামনডাঙ্গা রেলওয়ে আঞ্চলিক শাখা’র দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়, সকাল ৯ ঘটিকায় বর্ণাঢ্য   শোভাযাত্রা বের হয়ে বামনডাঙ্গার প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে। বাদ জোহর স্থানীয় জামে মসজিদে দোয়া মাহফিল ও দলীয় কার্যালয়ে জেলাল হোসেন’র সভাপতিত্বে ও জামাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় বক্তব‍্য রাখেন, বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং বামনডাঙ্গা আঞ্চলিক শাখা সহ-সভাপতি রাজ্জাক আকন্দ , রেলওয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর আজিজ মিয়া, বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি শমেস উদ্দিন বাবু, বামনডাঙ্গা আঞ্চলিক শাখার সভাপতি জেলাল হোসেন, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বিটুল মিয়া, প্রচার সম্পাদক বিপ্লব ঘোষ সহ রেল শ্রমিকের অন‍্যান‍্য নেতৃবৃন্দ। আলোচনা শেষে উপস্থিত সকলের মাঝে ইফতারের জন‍্য রান্না করা খাবার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews