1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক দম্পতি গ্রেপ্তার
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম:

ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক দম্পতি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৪৪৬ বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক দম্পতিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত দম্পতি  হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিণ বাসুদেবপুর ভীমপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী শামিম (৪৩)  স্ত্রী ভুয়া সাংবাদিক পরিচয়দানকারী শাপলা বেগম ওরফে সাংবাদিক সৃষ্টি চৌধুরী (৩৪)।

১ মে শনিবার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় রাত্রীকালীন টহলরত পুলিশের একটি টিম ভোর ৫টায় সন্দেহভাজন একটি মোটর সাইকেলকে থামার সংকেত দিলে চালক সংকেত অমান্য করে  সড়কের আরো একটু সামনে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে টহলে থাকা পুলিশের আরেকটি টিম খবর পেয়ে মোটর সাইকেলটিকে ধাওয়া করে। চালক কৌশলে  পালানোর চেষ্টা করে। পুলিশ  মোটর সাইকেলটিকে আটক করে।

পুলিশের সন্দেহ হলে তাদের কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। স্বামী-স্ত্রী ও সাংবাদিক পরিচয় দেয়। পুলিশ  দম্পতিকে আটক করে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, গ্রেফতারকৃত দম্পতি ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে।

গ্রেপ্তার ভুয়া সাংবাদিক শাপলা বেগমের বিরুদ্ধে জয়পুরহাট জেলায় মাদকের দুইটি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে এবং তার স্বামীর বিরুদ্ধেও বিভিন্ন থানায় দুইটি মাদক মামলা রয়েছে।ওসি আজিম উদ্দিন আরো বলেন, শাপলা বেগম নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওর বার্তা এবং সত্যের বানী পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews