1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গণপরিবহন চালুর দাবীতে গাইবান্ধায় বাস শ্রমিকদের বিক্ষোভ মিছিল
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম:

গণপরিবহন চালুর দাবীতে গাইবান্ধায় বাস শ্রমিকদের বিক্ষোভ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৩৮ বার পঠিত

স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর দাবীতে আজ রোববার গাইবান্ধায় বাস শ্রমিকরা বিক্ষোভ মিছিল করেছে। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এই বিক্ষোভ কর্মসূচি পালন করে।

বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল আলম বাদশা, সাধারণ সম্পাদক জামিনুর রহমান জামিন ও গাইবান্ধা ট্রাক-ট্যাকংলড়ি-কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুল করিম। বক্তারা বলেন, গণপরিবহন ছাড়া সব পরিবহন চলছে, দোকানপাট, শপিংমলও খোলা রয়েছে। অথচ আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া গণপরিবহনের শ্রমিকরা চরম কষ্টে দিনাতিপাত করছে। তাই তারা স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে গণপরিবহন চালুর দাবি জানান।

এদিকে, একই দাবীতে আগামী ৪ মে জেলা প্রশাসকের অফিসের সামনে অবস্থান কর্মসূচি ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করবে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews