1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম:

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৩২ বার পঠিত

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। সিরিজে এই প্রথমবার টস হারলেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। বাংলাদেশ তাদের একাদশে পরিবর্তন এনেছে দুটি। লিটন দাসের বদলে একাদশে সুযোগ পেয়েছেন নাইম শেখ। দ্বিতীয় ম্যাচে মাথায় আঘাত পাওয়া মোহাম্মদ সাইফউদ্দিনের বদলে একাদশে এসেছেন তাসকিন আহমেদ।

একাদশে চারটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। ওয়ানডে অভিষেক হচ্ছে রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে ও বিনুরা ফার্নান্দোর। এছাড়া একাদশে এসেছেন নিরোশান ডিকওয়েলা। বাদ পড়েছেন ইসুরুর উদানা, আশেন বান্দারা, লাকশান সান্দাকান ও দাসুন শানাকা। প্রথম দুই ম্যাচ জিতে নিয়ে ইতিমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়ে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা (অধিনায়ক ও উইকেটকিপার), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয় ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, বিনুরা ফার্নান্দো ও দুষ্মন্থ চামিরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews