1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদল্লাপুরে আওয়ামী লীগের দুগ্রুপের সভায় ১৪৪ ধারা জারী
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম:

সাদল্লাপুরে আওয়ামী লীগের দুগ্রুপের সভায় ১৪৪ ধারা জারী

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৬৬ বার পঠিত

গাইবান্ধার  সাদুল্লাপুর উপজেলা আওয়ামীগের দুই গ্রুপের নেতারা একই সময়ে পাশাপাশি স্থানে দলীয় জরুরি সভা আহবান করার ঘটনায় আইনশৃঙ্খলা ও শান্তি রক্ষাসহ যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াঁতে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারী করেছে।  রোববার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এ আদেশ জারী করা হয়। উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতারা জানান, আজ রোববার (৩০ মে) সকাল ১০ টার সময় সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকারিয়া খন্দকার দলীয় কার্যালয়ে জরুরী সভা আহবান করে।  অপরদিকে একই সময়ে দলীয় কার্যালয়ের পাশেই  অনুরূপ সভা আহবান করেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান,উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের নেতৃবৃন্দ একই সময়ে পাশাপাশি  সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী চত্বরে ও শহীদ মিনার সংলগ্ন দলীয় কার্যালয়ে পৃথক পৃথক ভাবে সভা আহবান কে কেন্দ্র করে। এতে উপজেলা শহরে আওয়ামীগ নেতাকর্মীদের মধ্যে  টানটান উত্তেজনা বিরাজ করছিল। বিদ্যমান এ পরিস্থিতিতে  আইনশৃঙ্খলার অবনতি, শান্তিশৃঙ্খলা ভঙ্গসহ জনসাধারণের জানমালের নিরাপত্তা বিঘ্ন হওয়ার আশঙ্কায় ওই স্থানে জনস্বার্থে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নবীনেওয়াজ।

এ ঘটনায় সংশ্লিষ্ট ধারায় শনিবার রাত হতে প্রশাসনের পক্ষ থেকে মাইক যোগে  প্রচার প্রচারনা চালানো হয়। এতে বলা হয়েছে রোববার (৩০ মে) সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উভয় স্থানের ৩০০ গজের মধ্যে সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হলো। এ বিষয়ে সাদুল্লাপুর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ তথ্য নিশ্চিত করে বলেন, অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় উভয় স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews