1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদুল্লাপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদকের সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:

সাদুল্লাপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদকের সংবাদ সম্মেলন

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৩৮ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জাকারিয়া খন্দকার উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি দাবি করে কার্যনির্বাহী কমিটির সভা নিয়ে দলীয় নেতা কর্মীদের মধ্যে বিভ্রান্তিকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জরুরী ভাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লবের আহ্বানে সাদুল্লাপুর পশ্চিমপাড়ার তালতলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, জিল্লুর রহমান খন্দকার, যুগ্ন সাধারণ সম্পাদক এস.টি.এম রুহুল আলম, রনজিৎ কুমার অধিকারী ও সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিন্টুসহ আরও অনেকে।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, দলীয় বিরোধ, দ্বন্দ্ব ও সংঘাত এঁড়াতে প্রশাসনের নির্ধারিত ১৪৪ ধারায় জারীকৃত স্থানের বাইরে  কার্যনির্বাহী কমিটির সভা করা হয়েছে। এ সভায় ৪৮ জন সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত  সভায় দলের মধ্যে দ্বন্দ্ব-বিভেদ সৃষ্টিকারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া খন্দকারকে দল থেকে অব্যাহতি দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়েছে। এমনকি দল থেকে তার প্রাথমিক সদস্য পদ বাতিলের জন্য আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিকে লিখিত ভাবে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews