1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
ফুলছড়িতে নদী ভাঙন থেকে গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার দাবীতে মানববন্ধন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম:

ফুলছড়িতে নদী ভাঙন থেকে গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার দাবীতে মানববন্ধন

ফুলছড়ি (গাইবান্ধা) উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩৩ বার পঠিত

গাইবান্ধার ফুলছড়িতে নদী ভাঙন থেকে শিক্ষা প্রতিষ্ঠান, বসতবাড়ি, আবাদি জমি সহ গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। বুধবার (২ জুন) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া গ্রামে ভাঙন কবলিত নদীর তীরে শিশু নারী-পুরুষ, বৃদ্ধসহ কয়েক শতাধিক মানুষ সমবেত হয়ে মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে অংশগ্রহনকারীদের দাবীর সাথে একত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা কামাল পাশা, উড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজম, সমাজসেবক জোনাব আলী, যুবলীগ নেতা শাহ জামাল বাবু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নদী ভাঙন রোধে দ্রুত ব্যবস্থা না নিলে এ এলাকার তিনটি মসজিদ, চারটি প্রাথমিক বিদ্যালয়, কবরস্থান, ফসলি জমি ও ঘরবাড়ি ভেঙে যাবে। তারা বলেন, আমাদের ঘর-বাড়ি নদীতে বিলীন হয়ে গেলে আমরা যাযাবর হয়ে যাব। আমাদের পরিবার পরিজন নিয়ে খোলা আকাশের নিচে বসবাস করতে হবে। তারা দ্রুত নদী ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews