1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
পলাশবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম:

পলাশবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

পলাশবাড়ী (গাইবান্ধা) উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৮ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭)-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০টায় পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. কামরুজ্জামান নয়ন পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী আজাদুল ইসলাম, বিশিষ্ট ফুটবল খেলোয়াড় পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক সুরুজ হক লিটন ও ফুটবল খেলোয়াড় আব্দুল হামিদসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে টুর্নামেন্টে অংশ নেয়া টিম লিডার এবং খেলোয়াড়রা এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় কিশোরগাড়ী ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে পলাশবাড়ী পৌরসভা দল। উল্লেখ্য; এ টুর্নামেন্টে পলাশবাড়ী পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নের ৯টি দল অংশগ্রহণ করছে। প্রতিদিন স্বাস্থ্যবিধি মেনে এ টুর্নামেন্ট চলবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews