1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
প্রাইম ব্যাংককে জেতালেন বিজয়-রনি
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম:

প্রাইম ব্যাংককে জেতালেন বিজয়-রনি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২০ বার পঠিত

দীর্ঘদিন পর ব্যাট হাতে পেয়েছেন এনামুল হক বিজয়। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৩৩ বলে ৩৫ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এ ছাড়া দলটির হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেছেন রনি তালুকদার। ফলে ৩ বল বাকি থাকতেই ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক। জয়ের জন্য ১৩৪ রানের লক্ষ্যে খেলতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন প্রাইম ব্যাংকের দুই ওপেনার তামিম ইকবাল ও রনি। গেল ম্যাচে ব্যর্থ হলেও উদ্বোধনী জুটিতে এদিন ৬৯ রান যোগ করেছেন এই দুই ওপেনার। যা এবারের আসরে তাঁদের সর্বোচ্চ উদ্বোধনী জুটি।

এক প্রান্ত থেকে রনি দ্রুতগতিতে রান তুললেও তামিম ছিলেন কিছুটা ধীরগতির। শেখ জামালের বিপক্ষে থিতু হলেও ইনিংস বড় করতে পারেননি বাঁহাতি এই ওপেনার। সালাউদ্দিন সাকিলের বলে নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দিয়ে ২৭ বলে ২৩ রানে করে ফিরেছেন তামিম। ইনিংসটি খেলতে সমান একটি করে চার ও ছক্কা মেরেছেন তিনি। তামিম ফেরার পর রনিও খুব বেশি সময় টিকতে পারেননি। সালাউদ্দিনের বলে ফেরার আগে খেলেছেন ৩৪ বলে ৪৮ রানের দারুণ এক ইনিংস। রনি ফেরার পর দলের হাল ধরেন দলটির অধিনায়ক বিজয়। বেশ কিছুদিন ধরে ব্যাট হাতে বাজে সময় পার করছিলেন বিজয়।

যদিও এদিন শেখ জামালের বিপক্ষে রান পেয়েছেন তিনি। তিনে খেলতে নেমে ৩৩ বলে ৩৫ রান করেছেন। ইনিংসটি খেলতে তিনটি ছক্কা মেরেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এ ছাড়া মোহাম্মদ মিঠুন করেছেন ১৯ বলে অপরাজিত ২১ রান। ফলে ৩ বল বাকি থাকতেই জয় নিয়ে মাঠ ছাড়ে প্রাইম ব্যাংক। এর আগে টসে জিতে এদিন আগে ব্যাট করতে নামা শেখ জামালের শুরুটা একেবারে মন্দ হয় হয়নি। উদ্বোধনী জুটিতে ৩৪ রানে তুলেন দলটির দুই ওপেনার মোহাম্মদ আশরাফুল ও সৈকত। ইনিংসের পঞ্চম ওভারে ১২ বলে ১৬ রান করে আশরাফুল ফিরলে ভাঙে তাঁদের এই জুটি।

গেল ম্যাচের মতো এদিনও ব্যর্থ হয়েছেন নাসির হোসেন। মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৯ রান করা নাসির এদিন ফিরেছেন ১১ বলে ১১ রান করে। চারে নামা ইলিয়াস সানিও থিতু হতে পারেননি। গেল ম্যাচে ৩৪ বলে অপরাজিত ৬৬ রানের ঝড়ো ইনিংস খেললেও এ ম্যাচে ব্যর্থ কাজী নুরুল হাসান সোহান। রুবেল হোসেনে বলে ক্যাচ হয়েছেন কোন রান না করেই। এরপর তানভীর হায়দার, জিয়াউর রহমানরা ব্যর্থ হলেও ব্যাট হাতে উজ্জ্বল সোহরাওয়ার্দী। রান আউট হয়ে ফিরে যাওয়ার আগে করেছেন ৩০ বলে ৩৪ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৩৩ রান তোলে শেখ জামাল। প্রাইম ব্যাংকের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন রুবেল ও মুস্তাফিজুর রহমান। একটি করে উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম, অলক কাপালি এবং নাইম হাসান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews