1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাদুল্লাপুরে জোর পূর্বক জমি ভোগদখল করায় মালিক পক্ষের সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

সাদুল্লাপুরে জোর পূর্বক জমি ভোগদখল করায় মালিক পক্ষের সংবাদ সম্মেলন

সাদুল্লাপুর (গাইবান্ধা) উপজেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩৫ বার পঠিত
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় জোর পূর্বক জমি ভোগদখল করায় জমির প্রকৃত মালিক পক্ষ সংবাদ সম্মেলন করেন। বুধবার ৯ জুন সকালে গাইবান্ধা শহরের সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় এই সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে ভুক্তভোগী কেরু প্রধান বলেন- তফসিল বর্ণিত খৌর্দ্দ রসুল পুর মৌজার জেএল নং ৭৩, আরএস খতিয়ান নং ১৬৩, দাগ নম্বর ৬৪৪,৫৪২,৬৫২ মোট ৯৪ শতক জমির মালিক আমার দাদা হেসকারু ও দাদার ভাই নয়া মিয়া। তাদের মৃত্যুর পর হেসকারুর ওয়ারীশ হিসাবে আমি ও আমার ভাই বোন এবং নয়া মিয়ার মৃত্যুর পর আঃ রশিদ গং রা উক্ত জমির প্রকৃত মালিক হওয়া সত্ত্বেও মহাব্বর মিয়া, জাহিদ মিয়া ও শ্রী ডিজু বাবু জোর পূর্বক  ভোগদখল করে আসছে। আমরা জীবিকা নির্বাহের তাগিদে দীর্ঘদিন ঢাকায় অবস্থান করায় তারা মিথ্যা প্রিন্ট পর্চা তৈরি করে এমন কারসাজী করছে। বিভিন্ন সময়ে গ্রাম্য সালিশি ও থানায় অভিযোগ দিয়েও কোন সুরহা পাইনি।
তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে ন্যায় বিচারের জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। এসময় উপস্থিত ছিলেন ওয়ারীশ সাবু মিয়া, রাঙা প্রধান, গাবুর আলী প্রধান, তোতা, রশিদ প্রধান, হাসিনা বেগম, হাসনা বেগম, রেবেকা বেগম, আকবার আলী ও হামেদ আলী প্রধান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews