1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
মদনে দুর্বৃত্তের হাতে অটো চালক খুন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম:

মদনে দুর্বৃত্তের হাতে অটো চালক খুন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৫ বার পঠিত

নেত্রকোনার মদনে দুর্বৃত্তের হাতে রিজান (১৫) নামে এক অটো চালক খুন হয়েছে। সে পৌরসভার পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের অটোচালক শাহ আলমের ছেলে।  নিখোঁজের তিন দিন পর তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার কাইটাইল ইউনিয়নের বটতলা বাড়রী সড়কের খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বাবা শাহ আলম জানান, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে অটো নিয়ে বের হওয়ার পর  আমার ছেলে রিজান  রাতে বাড়ি ফিরেনি। অনেক খুঁজাখুজির পর  কাইটাইল ইউনিয়নের বটতলা বাজারের পাশে বুধবার অটোরিক্সাটি ব্যাটারী বিহীন অবস্থায় পাওয়া যায়। তার সন্ধানে মাইকিং করাকালীন খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেতে একটি যুবকের লাশ পাওয়ার সংবাদ পাই। এ লাশ আমার ছেলে রিজানের  অটোর ব্যাটারী নিয়ে দুর্বৃত্তরা আমার ছেলেকে হত্যা করে পাট ক্ষেতে ফেলে রেখেছে। আজ অটোর জন্যই আমার ছেলের প্রাণ দিতে হল। আমি এর ন্যয় বিচার চাই।

মদন থানার ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার  জানান, ঘটনাস্থলে আসলে নিহতের পিতা শাহ আলম তার নিখোঁজ ছেলের লাশ সনাক্ত করেন। বৃহস্পতিবার তার বাবা মদন থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রী করেছিল। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews