1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় হরতাল বিরোধী মিছিল
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় হরতাল বিরোধী মিছিল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৯ বার পঠিত

ব্যবসায়ী হাসান আলী হত্যায় জড়িতদের গ্রেফতার ও চার দফা দাবিতে গাইবান্ধায় বৃহস্পতিবার (১০ জুন) ‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’র ডাকা অর্ধদিবস হরতালের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ। আজ বৃহস্পতিবার (১০ জুন) হরতালের প্রতিবাদ ও প্রহসনের হরতাল প্রত্যাখান করে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে জেলা শহরের ১নং ট্রাফিক মোড় এলাকায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রজন্ম লীগ গাইবান্ধা জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল আমিন পাপুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হরতালবিরোধী প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির কুটির শিল্প বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক আহসান হাবিব নাহিদ, জেলা কমিটির সহ-সভাপতি আল ইমরান, যুগ্ম সাধারণ সমম্পাদক শামছুল হক সজিব, মোস্তাফিজুর রহমান পলাশ, সহ-সম্পাদক সোহেল সরকার, আব্দুল লতিফ, প্রচার সম্পাদক আদিত্য আদনান সোহেল, মহিলা বিষয়ক সম্পাদক মেহেরুন্নাহার মালা, সদর উপজেলা কমিটির সহ-সভাপতি এম.এ সাদি পুলক, সাধারণ সম্পাদক মো. রাখু প্রধান, মনির, মাহি ও অনিক প্রমুখ।

বক্তরা, ব্যবসায়ী হাসান আলী হত্যার ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান এবং একটি মহল হাসান আলী হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে নানা অপচেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews