1. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  2. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সাতক্ষীরায় লকডাউনের মেয়াদ বাড়ল
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম:

সাতক্ষীরায় লকডাউনের মেয়াদ বাড়ল

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৭ বার পঠিত

সাতক্ষীরায় লকডাউনের মেয়াদ আরও সাতদিন বাড়ানো হয়েছে। আগামী শনিবার সকাল থেকে এ মেয়াদ শুরু হবে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত করোনা প্রতিরোধ কমিটির বৈঠকে লকডাউনের এ মেয়াদ বৃদ্ধির ঘোষণা দেওয়া হয়। এর আগে গত ৫ জুন ঘোষিত সপ্তাহব্যাপী লকডাউনের মেয়াদ শেষ হচ্ছে আগামীকাল শুক্রবার রাতে।

এদিকে করোনার ঊর্ধ্বমুখী গতি নিয়ন্ত্রণে সপ্তাহব্যাপী লকডাউনের আজ ষষ্ঠ দিনে পুলিশ সাতক্ষীরা শহরের মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে চেকপোস্ট বসিয়েছে। বাঁশ ও চেয়ার- টেবিল ফেলে যানবাহন ও বিনা কারণে মানুষের চলাচলে বাধা দিচ্ছে তারা। জরুরি প্রয়োজনে মানুষ হেঁটে যাতায়াত করছে। তবে ছাড় রয়েছে জরুরি সেবাদাতা প্রতিষ্ঠান ও যানবাহনের জন্য। বন্ধ করে দেওয়া হয়েছে খুলনা ও যশোর থেকে সাতক্ষীরায় প্রবেশের পথ।

এদিকে গতকাল বুধবার ৯৫ জনের নমুনা পরীক্ষা করে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তের হার ৪৯ দশমিক ৪৭ শতাংশ হওয়ায় লকডাউনের মেয়াদ বাড়িয়ে বাধানিষেধে আরও কড়াকড়ি আরোপ করা হয়েছে। এরই মধ্যে গ্রামে গ্রামে ছড়িয়ে পড়েছে সর্দি, কাশি, জ্বর ও ডায়রিয়ার মতো করোনার নানা উপসর্গ। সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, আজ করোনা প্রতিরোধ কমিটির এক বৈঠকে লকডাউন আরও এক সপ্তাহ বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews