1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:

ফুলছড়িতে ডেপুটি স্পিকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ জুন, ২০২১

গাইবান্ধার ফুলছড়িতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি’র শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ই জুন) বাদ জোহর উপজেলা জামে মসজিদে ফুলছড়ি উপজেলার নব্য জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক সমিতি’র আয়োজনে সংগঠনের উপজেলা সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন এর সঞ্চালনায় দোয়া পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, জেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি ও প্রধান শিক্ষক আবুল হোসেন শিকদার, শিক্ষক আব্দুস সাত্তার, আব্দুল ওয়াহেদ, উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সোলায়মান হোসেন ফুলমিয়া প্রমুখ। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

অপরদিকে উপজেলার মদনেরপাড়া বায়তুত ত্বাক্বওয়া নুরানী মাদ্রাসা ও এতিমখানার আয়োজনে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বি মিয়ার শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মোঃ জহুরুল হক সদ্দার, সাধারণ সম্পাদক এ.কে.এম সাইদুর রহমান, হাফেজ কবির হোসেন, মাহমুদ হাসান, মাওলানা লতিফ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক মনির হোসেন নাইচ। উল্লেখ্য, ১ জুন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার পিত্তথলীতে অপারেশন করা হয়। অপারেশন শেষে তিনি হাসপাতাল থেকে ফিরে বাসায় বিশ্রামে আছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews