1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:

স্বাধীনতার রাজনৈতিক দল আওয়ামী লীগ কারো তাঁবেদার দল নয় : স্মৃতি এমপি

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

দেশের বৃহত্তম স্বাধীনতার রাজনৈতিক দল আওয়ামী লীগ কারো তাঁবেদার দল নয়। বঙ্গবন্ধুর নেতৃত্বে দলটি পরাধীনতার শিঁকল থেকে একটি স্বাধীন সার্বভৌম দেশে জন্মলাভ করেছিল। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর জনতার জননেতা নির্লোভ নেতৃত্বের অধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় নানামুখী উন্নয়নে দেশ তড়-তড় করে এগিয়ে যাচ্ছে। এমন স্রোতধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মঙ্গলবার রাতের প্রথম প্রহর ১২.০১ মিনিটে কৃষকলীগের উদ্যোগে গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর জুড়ে আঁতশ বাজি ও মোমবাতি প্রজ্বলন শেষে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বঙ্গবন্ধু ম্যুরাল ভাস্কর্যে পুস্পমাল্য অর্পনসহ আনুষ্ঠানিক কেককাটার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম ও অর্জনের গৌরবময় ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শুভ সুচনা করা হয়। বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-গাইবান্ধা) আসনের সাংসদ অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি সমেবেত আ’লীগ ও কৃষকলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, আলী মোস্তফা রেজা গোলাপ, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর সুমন, কৃষকলীগ সভাপতি মহব্বতজান চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল, শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত ও জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী শ্যামলী আকতারসহ প্রমুখ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews