1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

গণ মানুষের খবর পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

 জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে সাপ্তাহিক গণ মানুষের খবর পত্রিকার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান। ২৩ জুন সকালে পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবে পত্রিকাটির দ্বিতীয় বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা শেষে কেক কাটেন আমন্ত্রিত অথিতিরা।
কেক কাটার পূর্বে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক এস এম বিপ্লব ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
সাংবাদিক নেতৃৃবৃন্দের মধ্যে দৈনিক জনকন্ঠের সাংবাদিক আবু জাফর সাবু, যুগান্তরের গোবিন্দ লাল দাস, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, দেশ টিভির অমিতাভ দাস হিমুন, আরটিভির জেলা প্রতিনিধি ফেরদৌস জুয়েল, সমকালের উজ্জল চক্রবর্তী, বাংলাদেশ প্রতিদিনের গৌতমাশিষ সরকার গুহ, একুশে টিভির আফরোজা লুনা, ৭১ টিভির শামীম আল সাম্য, এশিয়ান টিভির খালেদ হোসেন, আনন্দ টিভির মিলন খন্দকার, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মাসুদার রহমান মুকুল, গাইবান্ধা দর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক শফিউল ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমসের জাভেদ হোসেন, এশিয়ান টিভির মাসুম লুমেন, সিএনএন বাংলার ফারহান শেখ, গণ মানুষের খবর পত্রিকার সহ-সম্পাদক শাহিন মিয়া, মুভি বাংলা টিভির সাইফুল ইসলাম, ঢাকা পোস্টের রিপন আকন্দ, মানবাধিকার কর্মী সালাউদ্দিন কাশেম, এস এম জহুরুল ইসলাম সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


অতিথিরা সাপ্তাহিক গণ মানুষের খবর পত্রিকাটির ভ‚য়সী প্রসাংশা করে বলেন, গাইবান্ধা জেলা শহর থেকে দৈনিক এবং সাপ্তাহিক মিলে প্রায় ডজন খানেক পত্রিকার ডিক্লারেশন থাকলেও বের হয় মাত্র কয়েকটি। তাও অনিয়মিত। কিন্তু গণ মানুষের খবর একটি বছর পেরিয়ে দ্বিতীয় বর্ষের যাত্রা শুরু করলো, একদিনও বন্ধ থাকেনি। আলোচনা সভায় অতিথিরা আরও বলেন, পত্রিকাটি আমরা অনলাইনে, ই-পেপারে সব সময় দেখতে পাই। মূল কাগজ সপ্তাহে একদিন বের হলেও দৈনিকের মতোই আপডেট খবর থাকে সবসময়। পত্রিকাটির প্রকাশক ও সম্পাদকসহ পত্রিকার পরিবারকে অভিনন্দন জানিয়ে পত্রিকাটি হোক গণ মানুষের খবরের কাগজ এই প্রত্যাশা করে শুভ কামনা জানান তারা।
এরপরে গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন রংপুর বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক ও বিভাগীয় পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০২১ প্রাপ্ত হওয়ায় গণ মানুষের খবর পত্রিকার পক্ষ থেকে তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews