1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:

ইউরো-২০: শেষ ষোলোর সময়সূচি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

করোনা মহামারির কারণে এক বছর পিছিয়ে থেকে গত ১১ জুন শুরু হয় উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ-২০২০। তুরস্ক ও ইতালির মধ্যকার ম্যাচ দিয়ে এ টুর্নামেন্ট মাঠে গড়িয়ে এখন জমে ক্ষীর। ছয়টি গ্রুপে ২৪ দেশ অংশ নিয়েছে এবারের মহারণে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হয়েছে গ্রুপপর্বের খেলা। ছয়টি গ্রুপের দুটি করে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের সঙ্গে তৃতীয় হয়ে চারটি দল জায়গা করে নিয়েছে নকআউট পর্বে। আট দলকে ছেঁটে এবার ১৬ দলের মঞ্চে পরিণত ইউরো চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ সময় শুক্রবার রাত থেকে শুরু হবে নকআউটপর্ব।

নকআউটপর্বের টিকিট কাটা ১৬ দল হচ্ছে— ইতালি, ওয়েলস, সুইজারল্যান্ড, বেলজিয়াম, ডেনমার্ক, নেদারল্যান্ডস, অস্ট্রিয়া, ইউক্রেন, ইংল্যান্ড, ক্রোয়েশিয়া, চেক প্রজাতন্ত্র, সুইডেন, স্পেন, ফ্রান্স, জার্মানি ও পর্তুগাল।

বাংলাদেশ সময়ানুযায়ী শেষ ষোলোর সময়সূচি

শনিবার (জুন ২৬)
ম্যাচ-১: ওয়েলস বনাম ডেনমার্ক; (গ্রুপ-এ রানার্সআপ বনাম গ্রুপ-বি রানার্সআপ) ইয়োহান ক্রুইফ অ্যারেনা, অ্যামাস্টার্ডাম, নেদারল্যান্ডস, বাংলাদেশ সময় রাত ১০টা।

রোববার (২৭ জুন)
ম্যাচ-২: ইতালি বনাম অস্ট্রিয়া, (গ্রুপ-এ চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-সি রানার্সআপ), ওয়েম্বলি, লন্ডন, ইংল্যান্ড, বাংলাদেশ সময় রাত ১টা।

ম্যাচ-৩: নেদারল্যান্ডস বনাম চেক প্রজাতন্ত্র, (গ্রুপ-সি চ্যাম্পিয়ন বনাম তৃতীয় দল গ্রুপ-ডি), ন্যাশনাল অ্যারেনা, বুদাপেস্ট, রোমেনিয়া; বাংলাদেশ সময় রাত ১০টা।

সোমবার (২৮ জুন)
ম্যাচ-৪: বেলজিয়াম বনাম পর্তুগাল, (গ্রুপ-বি চ্যাম্পিয়ন বনাম তৃতীয় দল গ্রুপ-এফ), এস্তাদ লা কারতুজা, সেভিয়া, স্পেন; বাংলাদেশ সময় রাত ১টা।

ম্যাচ-৫: ক্রোয়েশিয়া বনাম স্পেন, (গ্রুপ-ডি রানার্সআপ বনাম গ্রুপ-ই রানার্সআপ), পার্কেন স্টেডিয়াম, কোপেনহেগেন, ডেনমার্ক; বাংলাদেশ সময় রাত ১০টা।

মঙ্গলবার (২৯ জুন)
ম্যাচ-৬: ফ্রান্স বনাম সুইজারলান্ড, (গ্রুপ-এফ চ্যাম্পিয়ন বনাম তৃতীয় দল গ্রুপ-এ), বুচারেস্ট, রোমেনিয়া; বাংলাদেশ সময় রাত ১টা)।

ম্যাচ-৭: ইংল্যান্ড বনাম জার্মানি, (গ্রুপ-ডি চ্যাম্পিয়ন বনাম গ্রুপ-এফ রানার্সআপ); ওয়েম্বলি, লন্ডন, ইংল্যান্ড; বাংলাদেশ সময় রাত ১০টা।

বুধবার (৩০ জুন)
ম্যাচ-৮: সুইডেন বনাম ইউক্রেন (গ্রুপ-ই চ্যাম্পিয়ন বনাম তৃতীয় দল গ্রুপ-সি); হ্যাম্পডেন পার্ক, গ্ল্যাসগো, স্কটল্যান্ড; বাংলাদেশ সময় রাত ১টা)।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews