1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:

ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিকে খুন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকিকে (২৫) দূর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। রবিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের পূর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরি মোড়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে দশটার দিকে শহরের পুরাতন বাজার এলাকার ঔষধের দোকান থেকে ঔষধ কেনেন রকি। এরপর তার সাথে থাকা সোহেল ও প্লাবনসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়ি ফুলছড়ির কঞ্চিপাড়া দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের পূর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরি মোড়ে পৌঁছলে আগে থেকেই ওঁত পেতে থাকা কাঞ্চন ও তার সহযোগীরা রকির উপর অতর্কিত হামলা করে এবং ধারালো ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় রকির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় রকিকে রক্ষা কর‍তে এগিয়ে গেলে তার সাথে থাকা আরেক ছাত্রলীগ নেতা মমিনও গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত রকিকে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রকি ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মধ্য কঞ্চিপাড়া গ্রামের সাবেক ইউপি মেম্বার মৃত ছইদার রহমান এর ছেলে।

গাইবান্ধা জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার গণ মানুষের খবর কে জানান, গত দুই মাস আগে পূর্বপাড়া গ্রামের নবাব আলীর ছেলে কাঞ্চনের সাথে রকির মোটরসাইকেল এর হর্ণ বাজানো নিয়ে বাকবিতণ্ডা হয়। এরই জেরে এমন ঘটনা ঘটতে পারে। তবে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অতিস্বত্ত্বর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শান্তির দাবি জানান তিনি। ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ গণ মানুষের খবর কে   তীব্র নিন্দা জানিয়ে বলেন, হত্যাকারী কাঞ্চন ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে সরাসরি ক্রসফায়ারে দেওয়া হোক।

এ ব্যাপারে পুলিশ সুপার মো. তোহিদুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করি অল্প সময়ের মধ্যেই প্রকৃত কারণসহ হামলাকারীদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ দায়ের হয়নি বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews