1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় গাছ নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের ধাক্কায় ভাই নিহত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

গাইবান্ধায় গাছ কাটা নিয়ে দ্বন্দ্বের জের ধরে ছোট ভাইয়ের ধাক্কায় বড় ভাই দুদু মিয়া (৫২) নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছোট ভাই ফজল মিয়া ও ভোলা মিয়াকে পুলিশ আটক করলেও সম্পৃক্ততা না থাকায় পরে ভোলা মিয়াকে ছেড়ে দিয়েছে সাদুল্যাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে সাদুল্লাপুর উপজেলার ৩ নম্বর দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (লালবাজার) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুদু মিয়া জামুডাঙ্গা গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে। তিনি স্থানীয় নিয়ামতনগর লালবাজারে পানের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, বিকেলে নিজ বাড়িতে নিহত দুদু মিয়ার সুপারির গাছ জোরপূর্বক কাটছিলেন ছোট ভাই ফজল মিয়া। এ সময় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে ফজল ঘর থেকে একটি ধারালো কুড়াল নিয়ে দুদুর মেয়ে বিথি খাতুনকে আঘাতের চেষ্টা করেন। এ সময় দুদু বাধা দিতে গেলে তার উপরেও উত্তেজিত হয়ে উঠেন ফজল ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সে সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান দুদু মিয়া। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ফজল মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ আজ শুক্রবার সকালে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews