1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

বাংলাদেশ নয়, মালদ্বীপেই হচ্ছে এশিয়া কাপ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

এবারের এশিয়া কাপ হচ্ছে মালদ্বীপেই। যদিও ‘ডি’ গ্রুপের ম্যাচগুলো সিলেটে আয়োজনের আবেদন জানিয়েছিল বাংলাদেশের দল বসুন্ধরা কিংস। কিন্তু তাতে সাড়া দেয়নি এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। ম্যাচগুলো মালদ্বীপের মাঠে হবে বলে জানিয়ে দিয়েছে সংস্থাটি। নিজেদের ওয়েবসাইটে সোমবার এই তথ্য নিশ্চিত করে এএফসি কাপের ম্যাচগুলোর ভেন্যু ও সময়সূচি জানিয়ে দিয়েছে এএফসি।

বসুন্ধরা কিংসের প্রথম আবেদনটিতে সাড়া দিয়েছিল এএফসি। দলটির কথায় মাচগুলোর সময় পিছিয়ে দেয় তারা। কিন্তু এবার আর কিংসের কথা রাখেনি এশিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থাটি। অর্থাৎ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আগামী ১৫ আগস্টে ভারতের বেঙ্গালুরু এফসি ও মালদ্বীপের ঈগলস এফসির প্লে-অফ ম্যাচ দিয়ে পর্দা উঠবে এএফসি কাপের। এ ম্যাচের জয়ীরা সুযোগ পাবে ‘ডি’ গ্রুপে খেলার। মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টসের বিপক্ষে ১৮ আগস্ট প্রথম ম্যাচ খেলবে বসুন্ধরা কিংস।

২১ আগস্ট প্লে-অফ বিজয়ী আর ২৪ আগস্ট ভারতের দল মোহন বাগানের বিপক্ষে পরের ম্যাচ খেলবে বাংলাদেশের দলটি।উল্লেখ্য, গত মে মাসে মালদ্বীপেই হওয়ার কথা ছিল এই গ্রুপের ম্যাচগুলো। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে  ৩০ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত সূচি নির্ধারণ করে এফসি। কিন্তু একই সময়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলা থাকায় খেলা পেছানোর আবেদন করে বসুন্ধরা কিংস। সে আবেদনে সাড়া দিয়ে আগাস্টে প্রতিযোগিতা আয়োজনের নতুন সিদ্ধান্ত জানায় আয়োজক সংস্থা।এবার ভেন্যু পাল্টে ম্যাচগুলো বাংলাদেশে আয়োজনের জন্য আবেদন করে কিংস। কিন্ত কিংসের সেই আবেদনে সাড়া মেলেনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews