1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম:

চিত্রনায়িকা একা জামিনে মুক্ত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় জামিন পাওয়ার পর কাশিমপুর মহিলা কারাগার থেকে ছাড়া পেয়েছেন চিত্রনায়িকা একা। মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যায় তিনি কারাগার থেকে বের হন। কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার সালমা খাতুন বিষয়টি নিশ্চিত করে জানান, জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে পৌঁছার পর সন্ধ্যা ৬টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়। এর আগে রোববার (২২ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে একার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

তবে ১২ আগস্ট নায়িকা একার আইনজীবী হুমায়ুন কবীর গৃহকর্মী নির্যাতন মামলায় জামিন আবেদন করলে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালত সেই জামিন আবেদন নামঞ্জুর করেছিলেন। এর আগে গত ১০ আগস্ট মাদকদ্রব্য আইনে করা মামলায় একার জামিন আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালত। গত ১ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত নায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওইদিন হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ডের আবেদন করেন।

এ সময় বিচারক রিমান্ডের আবেদন মঞ্জুর না করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল কেরু মদ জব্দ করা হয়। জানা গেছে, একার বাসায় তিন মাস ধরে কাজ করেছেন ওই গৃহকর্মী। এক মাসের বেতন দিলেও দুই মাসের বকেয়া বেতন চাইতে গেলে ইট দিয়ে আঘাত করে গৃহকর্মীকে আহত করেন নায়িকা একা। গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ওই গৃহকর্মী থানায় লিখিত অভিযোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews