1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
গাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় ফাঁস দিয়ে শরিফা  বেগম (২১) নামে এক যুবতী আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মধ‍্য- হাতিবান্ধা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরিফা মধ‍্য হাতিবান্ধা গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর চতুর্থতম কন্যা সন্তান। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার নিজ শয়ন ঘরে শরিফা ধন্নার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
পরিবারের লোকজন আরো বলেন, বিকেলে শরিফার বিয়ের জন‍্য লোকজন দেখতে আসে এবং দেখেও যায় কিন্তু পরিবারের সকলের অজান্তেই সন্ধ্যায়  শরিফা আত্মহত্যা করে। এদিকে মত‍্যুর আগে শরিফা একটি নিজ হাতে চিঠি লিখে যায় সে চিঠিতে শরিফা তার মৃত‍্যুর জন‍্য প্রথম স্বামী গফুর মিয়া (৩৫) কে দায়ী করেছেন। গফুর মিয়া একই গ্রামের আজিজ মিয়ার ছেলে। চিঠির লেখা ও পরিবারের লোকজন থেকে জানা যায়, শরিফা ও গফুর ভালোবেসে বিয়ে করে। কিন্তু গফুরের আগের স্ত্রী ও সন্তান থাকায় শরিফা তাকে ডিভোর্স দেয়।
ডিভোর্সের পর থেকেই  গফুর বিভিন্নভাবে শরিফা ও তার পরিবারের লোকজনের সাথে খারাপ ব‍্যবহার করত। অন‍্য জায়গায় শরিফার বিয়ে ঠিক হলে নানাভাবে তা ভেঙ্গে দিত। তারই প্রেক্ষিতে শরিফা আজ আত্মহত্যা  করেছে বলে পরিবারের দাবি। বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান নজমুল হুদা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব‍্যাপারে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, নিহতের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন‍্য লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews