1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে জমি জবর-দখল করায় বিমাতার সংবাদ সম্মেলন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
গাইবান্ধার সুন্দরগঞ্জে ইউপি চেয়ারম্যান কর্তৃক বিমাতাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দিয়ে জমি জবর-দখল করায় তা ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে এক ভূক্তভোগি বিধবা নারী। সোমবার দুপুর ১২ টায় সুন্দরগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে মমতাজ বেগম পারুল নামে ওই বিধবা জানান, উপজেলার দহবন্দ ইউনিয়নের আরাজি দহবন্দ গ্রামের মৃত ইমান উদ্দিনের ছেলে প্রাথমিক শিক্ষক নিয়াতুল্লা সরকারের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়।
ঘর সংসার করাকালে পারুলের গর্ভে এক কন্যা সন্তান জন্মে। এমতাবস্থায় ২০১৪ সালে নিয়াতুল্লা সরকার মারা গেলে তার প্রথম স্ত্রীর সন্তান দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুলসহ অন্যান্য ভাইয়েরা বিমাতা মা পারুল ও বোনকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। এরপর পারুলের নামীয় ৩৪ শতাংশ জমি জবর-দখল করে নেন। এনিয়ে বিধবা পারুল বিভিন্ন সময় গ্রাম্য মাতব্বরদের শরনাপন্ন হলেও প্রথম পক্ষের ছেলেরা প্রভাবশালী হওয়ায় কোন বিচার পাননি। সেই থেকে পারুল খেয়ে না খেয়ে কন্যা সন্তানসহ তার বাবার বাড়িতে অবস্থান করছেন।
নিরুপায় হয়ে পারুল জমি উদ্ধারসহ স্বামীর অংশ পেতে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে পথে পথে ঘুরছেন। পারুল বেগম আরো বলেন, বর্তমানে সহায় সম্বলহীন হয়ে সুষ্ঠু বিচার পাওয়ার আশায় বুক বেধে অপেক্ষা করছি। বর্তমানে পারুলের কন্যা সপ্তম শ্রেণিতে লেখাপড়া করলেও তার লেখাপড়ার খরচ যোগান দেয়া তার পক্ষে সম্ভব হচ্ছেনা। তাই পারুল ও তার কন্যার জমি উদ্ধারে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে তার কন্যা উপস্থিত ছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews