1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম:

জেলা প্রেসক্লাবে সাংবাদিক কল্যান পরিষদের অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
গাইবান্ধা জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের হাতে বিশ হাজার টাকার অনুদানের চেক প্রদান করেছে গাইবান্ধা সাংবাদিক কল্যান পরিষদ( জিএসকেপি)। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে সংগঠনটির অস্থায়ী কার্যালয় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এই অনুদানের চেক তুলে দেওয়া হয়। অনুদানের চেক গ্রহন করেন, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাহুল ইসলাম রুবেল, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সাগর, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন সহ অন্যরা। এসময় জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাহুল ইসলাম রুবেল বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীন আমরা সংবাদকর্মীরা অনেকেই নানা ভাবে ক্ষতিগ্রস্থ্য হয়েছি।
এই দুঃসময়ে গাইবান্ধা সাংবাদিক কল্যান পরিষদ ক্ষতিগ্রস্থ্য সাংবাদিকদের আর্থিক সহায়তা দেওয়ায় সংগঠনটির শুভ কামনা ও ধন্যবাদ জানান তিনি। জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা হারুন অর রশিদ হারুন বলেন, ভালো কাজে সবসময় বাঁধা বিপত্তি আসবেই। কতিপয় সাংবাদিক ও সাংবাদিক সংগঠন সাংবাদিক কল্যান পরিষদের ভালো কাজ, মহৎ উদ্দ্যোগ তারা মানতে পারছেন না। তাই তারা সবসময় সংগঠনটির বিরুদ্ধে নানা রকম আলোচনা-সমলোচনা ও ষড়যন্ত্র করেই চলেছেন।তাদের এই অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। আমরা নিজেদের ভুল বুঝতে পেরে সাংবাদিক কল্যান পরিষদের অনুদান গ্রহন করলাম।সকল ভেদাভেদ ভুলে কাধেঁ কাধঁ মিলিয়ে সাংবাদিকদের কল্যানে কাজ করতে চাই।
অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যান পরিষদের অন্যতম নেতা মাছরাঙ্গা টিভি’র সাংবাদিক সিদ্দিক আলম দয়াল, আর টিভি’ র  ফেরদৌস জুয়েল, বৈশাখী টিভি’ র এসএম বিপ্লব ইসলাম, আনন্দ টিভি’ র মিলন খন্দকার, এশিয়ান টিভি’ র মাসুম লুমেন, দৈনিক গাইবান্ধা দর্পনের ভারপ্রাপ্ত সম্পাদক শফিউল ইসলাম ও সিএনএন বাংলা টিভি’ র ফারহান শেখ সহ অন্যরা। উল্লেখ্য, গাইবান্ধা জেলা পরিষদের অর্থায়নে গত ১৫ সেপ্টেম্বর জেলা পরিষদ মিলনায়তনে জেলার সাত উপজেলায় করোনাকালীন ক্ষতিগ্রস্থ ৪৫ জন সাংবাদিক ও দুটি সাংবাদিক সংগঠনকে অনুদানের চেক বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews