1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম:

বামনডাঙ্গা ইউপি নির্বাচনে জনপ্রিয় ও প্রচার-প্রচারণার শীর্ষে আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
শরতের এইদিনে যখন মেঘ বৃষ্টির খেলায় মেতে উঠেছে প্রকৃতি ঠিক তখনি করোনা মহামারী স্তব্ধ করে দিয়েছে জনজীবনকে। বিশ্বব্যাপী এই করোনা ভাইরাস মহামারীর শেষ কবে? পৃথিবী জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আইন অনুযায়ী এবছরের ডিসেম্বরের মধ্যে ইউপি নির্বাচন শেষ হওয়ার কথা। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে অনেক জল্পনা, কল্পনা চলছে। তারই ধারাবাহিকতায় সুন্দরগঞ্জ উপজেলার ১নং বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান পদে লাঙ্গল প্রতীকের প্রার্থী হওয়ার ঘোষণা দেন আগামী প্রজন্মের অহংকার, ন্যায় – পরায়ন, বিশিষ্ট সমাজ সেবক, পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ আদর্শের সৈনিক, উন্নয়নের রুপকার, গরীবের বন্ধু ও সুন্দরগঞ্জ উপজেলার জাপা সহ-সভাপতি আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশাকে ।
তিনি ছাত্রজীবন থেকে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত থেকে বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। সেই সাথে সুন্দরগঞ্জ উপজেলার  বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের সাথে একই কাতারে রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেন। আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশা পেশায় একজন শিক্ষক। তিনি জহুরুল হাট হাজী এলাহী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক। তিনি একজন সমাজ সেবকও। তিনি ইউনিয়ন বাসীর সেবা করার জন্য ১নং বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে লাঙ্গল মার্কা নিয়ে নির্বাচন করবেন মর্মে  ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বামনডাঙ্গা ইউনিয়নের আনাচে কানাচে সহ বিভিন্ন অলি গলি ঘুরে দেখা যায় তার বিভিন্ন রকমের ব্যানার, ফেস্টুন আর পোস্টারে ছেঁয়ে গেছে।
এলাকাবাসী জানান, হাজী জহুরুল ইসলাম বাদশা একজন স্বচ্ছ ও পরিশ্রমী মানুষ আমরা জনপ্রতিনিধি হিসেবে তাকেই চাই। তিনি প্রতিনিয়ত ইউনিয়নের  বিভিন্ন স্থানে গণ সংযোগ, পথ সভা, উঠান বৈঠক করেন এবং নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন। তারা আরো বলেন তিনি করোনা ভাইরাসের সময় অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন। জাপার ৯ নং ওয়ার্ড সভাপতি শফিউল ইসলাম বলেন, আমরা দলীয় প্রার্থী হিসেবে একজন শিক্ষিত, সৎ, যোগ্য, এলাকার উন্নয়নে নিবেদিত ব্যক্তিকে পেয়েছি। আমাদের স্থানীয় সাংসদ ও জাপা’র অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী হাজী জহুরুল ইসলাম বাদশাকে মনোনীত করেছেন। তিনি অত্যন্ত স্বচ্ছ, তরুন ও মেধাবী রাজনীতিবীদ। নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন একত্রিত হয়ে কাজ করলে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে।
তিনি আরো জানান, হাজী জহুরুল ইসলাম বাদশা সবসময় গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে সবসময় থাকেন। আলহাজ্ব জহুরুল ইসলাম বাদশা অত্র ইউনিয়নের দেওডোবা গ্রামের আলহাজ্ব এলাহী বকস্ এর দ্বিতীয় পুত্র। তিনি পারিবারিক ঐতিহ্য ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে এলাকায় ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। এ বিষয়ে জানতে তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকেই জাতীয় পার্টি রাজনীতির সাথে জড়িত। বর্তমানে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। এদিকে আমার নেতা , স্থানীয় সাংসদ ও জাপা’র অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী আমাকে লাঙ্গল মার্কার মনোনয়ন দিয়েছেন। তাই তিনি এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আরো বলেন, আমার বিশ্বাস ইউনিয়নবাসী সবকিছু বিশ্লেষণ করে আমাকে উন্নয়নের একজন কর্মী হওয়ার সুযোগ দিবেন এবং দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews