1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম:

বিসিবির নির্বাচন ৬ অক্টোবর

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৬ অক্টোবর দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হবে। একই সঙ্গে বুধবার (২২ সেপ্টেম্বর) প্রকাশ করা হচ্ছে খসড়া ভোটার তালিকা এবং বৃহস্পতিবার সকাল থেকে আপত্তি গ্রহণ হয়ে বিকেলে হবে শুনানি। একই দিন প্রকাশ করা হবে চূড়ান্ত ভোটার তালিকা।মনোনয়নপত্র বিতরণ করা হবে শুক্র ও শনিবার। মনোনয়নপত্র দাখিলের দিন সোমবার। বাছাই শেষে তালিকা প্রকাশ করা হবে মঙ্গলবার।

আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সময় মনোয়নপত্র প্রত্যাহারের। প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ সেদিন দুপুর ২টায়। ৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ। সেদিনই গণনা শেষে প্রাথমিক ফল প্রকাশ করা হবে। পরদিন দুপুর ৩টায় আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে ফলাফল। কোভিড পরিস্থিতিতে এবার পোস্টাল/ই-ভোটের ব্যবস্থাও রাখা হয়েছে। বিসিবির কাউন্সিলরদের ভোটে ২৩ জন বোর্ড পরিচালক বেছে নেওয়ার জন্য নির্বাচন হবে।

এছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে পরিচালক হবেন আরও ২ জন। বিসিবির গঠনতন্ত্র অনুযায়ী তিন শ্রেণি থেকে কাউন্সিলর হওয়ার কথা মোট ১৭৪ জনের। তবে এবার এখনও পর্যন্ত কাউন্সিলরদের তালিকায় নির্বাচনে ভোটার ১৭১ জন। ঢাকা বিশ্ববিদ্যালয়, বরিশাল শিক্ষা বোর্ড ও অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব থেকে কোনো কাউন্সিলরের নাম দেওয়া হয়নি। নির্বাচিত বোর্ড পরিচালকদের ভোটে পরবর্তী সময় বিসিবি সভাপতি নির্বাচন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews