1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমানের জনসভা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
গাইবান্ধার সুন্দরগঞ্জে আসন্ন বেলকা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজির উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতে বেলকা ইউনিয়নের জিগাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। এতে চরাঞ্চলের ৬টি ওয়ার্ডের প্রায় কয়েক হাজার নারী-পুরুষ ভোটারেরা উপস্থিত ছিলেন। প্রাক্তন প্রধান শিক্ষক ডা. ফয়জার রহমানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি।
সমাজ সেবক আনারুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন প্রবীণ সমাজ সেবক আব্দুল ওহেদ বাবু, আব্দুল গোফফার মন্ডল, বেলকা ইউনিয়ন আনসার কমান্ডার বাবুল হোসেন, তরুণ সমাজ সেবক রমজান আলী, মিলন বিদেশী, নাজিম উদ্দীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বক্তরা বলেন, এলাকার উন্নয়নের স্বার্খে সবাই একমত হয়ে কাঁধে কাঁধে মিলে একবার হলেও মজিবর রহমান মজিকে নিবার্চিত করতে হবে। তিনি নিবার্চিত হলে অবহেলিত চরাঞ্চলের ভ্রাপক উন্নয়ন হবে।
আমরা ত্রাণ চাইনা, আমরা চাই আমাদের এলাকার উন্নয়ন। দোয়া ও সমর্থন কামনা করে চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মজি বলেন, ‘আমি আপনাদেরই সন্তান। অবহেলিত এই এলাকার উন্নয়নের জন্য দল, মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে আমাকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করার দাবি জানাচ্ছি। আপনাদের সেবা করার জন্য আমি গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলাম। সামান্য কিছু ভোটের জন্য নির্বাচিত হতে পারিনি।
তাই এবারও আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।’ জনসভায় উপস্থিত ভোটারেরা আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মজিকে ভোট ও তাঁর পক্ষে নিরলসভাবে কাজ করার অঙ্গীকার করেন। জনসভা শেষে মজিবর রহমান উপস্থিত ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে সহযোগীতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews