1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম:

ফুলছড়িতে টিআর-কাবিটা প্রকল্পের টাকা লোপাট, আজ মাঠে যাচ্ছে তদন্ত কমিটি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চরাঞ্চল বেষ্ঠিত ফজলুপুর ইউনিয়নে ২০২০-২০২১ অর্থ বছরে কাবিটা সাধারন ও কাবিটা বিশেষ এবং টিআর সাধারন ও টিআর বিশেষ প্রথম, দ্বিতীয়,তৃতীয় ও চতুর্থ পর্যায়ে রাস্তা, স্কুল মাঠ,মসজিদ মাঠ ও কবরস্থানে মাটি ভড়াটের নামে সরকারের প্রায় অর্ধ কোটি টাকা  লোপাটের ঘটনায় আজ সোমবার মাঠে যাচ্ছে  তিন সদস্যের তদন্ত কমিটি।বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপ- পরিচালক (উপ সচিব) মোছাঃ রোখছানা বেগম।

কমিটির অন্যরা হলেন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন এবং উপজেলা জনস্বাস্থ্য  বিভাগের প্রকৌশলী ইউনুছ আলী। জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, ফুলছড়ি উপজেলার ফজলুপুর, এরেন্ডাবাড়ী,উদাখালী,গজারিয়া ও ফুলছড়ি ইউনিয়ন সহ সাত ইউনিয়নে কাবিটা টিআর প্রকল্পের কাজ না করে বরাদ্ধকৃত অর্থ আত্মসাতের খবর গনমাধ্যমে প্রকাশিত হলে সেই খবর তার নজরে পড়ে। এর পর পরই তিনি তদন্ত কমিটি গঠন করেন। তিনি আরও বলেন, প্রতিবেদন হাতে পেলেই দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, প্রকল্প সভাপতি জনপ্রতিনিধি ও সরকার দলের বিভিন্ন পর্যায়ের নেতা- কর্মীরা টিআর কাবিটা  প্রকল্পের প্রায় সাড়ে তিনকোটি টাকার কাজ না করে  এই টাকা লোপাট করেছেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শতকরা বারো টাকা পিসি নিয়ে এসব টাকা ছাড় করেছেন বলে অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews