1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম:

নাসুমকে পেছনে ফেলে সেরা লামিচানে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সেপ্টেম্বরের প্লেয়ার অব দ্য মান্থ নির্বাচিত হয়েছেন সন্দীপ লামিচানে। নেপালের এই স্পিনার ছাড়াও সেপ্টেম্বরের প্লেয়ার অফ দ্য মান্থের দৌড়ে ছিলেন বাংলাদেশের স্পিনার নাসুম আহমেদ এবং যুক্তরাষ্ট্রের মারকুটে ব্যাটার জাসকারান মালহোত্রা।  আইসিসি বিশ্বকাপ লিগ-২ এ আলো ছড়িয়েছেন লামিচানে।

ছয়টি ওয়ানডে ম্যাচে তিনি শিকার করেছেন ১৮ উইকেট মাত্র ৭.৩৮ ইকোনমিতে। এর মধ্যে পাপুয়া নিউগিনির বিপক্ষে ১১ রানে ৬ উইকেট তুলে নিয়েছিলেন এই বিস্ময় স্পিনার। দারুণ পারফরম্যান্সেই সর্বাধিক ভোট পেয়েছেন তিনি। গত সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজে বাংলাদেশের অন্যতম সেরা পারফর্মার নাসুম। তিনি ৫ ম্যাচ সিরিজে ৮ উইকেট নিয়েছিলেন। এর মধ্যে সিরিজের চতুর্থ ম্যাচে ১০ রানে ৪টি উইকেট পেয়েছিলেন নাসুম।

তার দারুণ পারফরম্যান্সের সুবাদে ৩-২ ব্যবধানে সিরিজ জিতেছিল লাল-সবুজের দল। এ ছাড়া যুক্তরাষ্ট্রের ব্যাটসম্যান মালহোত্রা আইসিসি বিশ্বকাপ লিগ-২ এ ৬ ম্যাচে করেন ২৬১ রান। নারী ক্রিকেটে সেরা হিসেবে নির্বাচিত হয়েছেন ইংল্যান্ডের হিদার নাইট। ইংল্যান্ড অধিনায়ক সতীর্থ চার্লি ডিন ও দক্ষিণ আফ্রিকার লিজেল লি’কে পেছনে ফেলেছেন। আইসিসির ভোটিং একাডেমির ৯০ ভাগ ভোট ও আইসিসি ওয়েবসাইটে ক্রিকেট সমর্থকদের ১০ ভাগ ভোটে নির্বাচন করা হয় মাসের সেরা দুই ক্রিকেটার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews