1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. latashiasievier7627@hidebox.org : latishavonstiegl :
  5. miloblakeley1431@1secmail.org : liammcfarland27 :
  6. eipbtrdplig@badred.pw : malissadealba :
  7. bettecissell@hidebox.org : stevenuzzo70722 :
  8. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:

সুন্দরগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক রাসেলকে অব্যাহতি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলকে দল থেকে অব্যাহতি প্রদান করেছে। গত বুধবার (২০ অক্টোবর) কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ “বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ” এর দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন।
তথ্য সূত্রে জানা গেছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও গঠন তন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক (গঠন তন্ত্রের অনুচ্ছেদ ৩৪ এর গ–উপধারা অনুযায়ী) সংগঠনের সভাপতি রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশক্রমে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলকে দল থেকে অব্যহাতি প্রদান করা হয়েছে। এদিকে, আব্দুল্লাহ আল মেহেদী রাসেল ৬ নং সর্বানন্দ ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী হিসেবে সুন্দরগঞ্জ দলীয় কার্যালয় থেকে মনোনয়ন আবেদন ফরম সংগ্রহ করেছেন।
উল্লেখ্য যে, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল্লাহ আল মেহেদী রাসেলের বিরুদ্ধে জাতীয়তাবাদী ছাত্রদল বামনডাঙ্গা আঞ্চলিক ছাত্রদলের ২০০১ সালে যুগ্ম-আহ্বায়ক এবং ২০০৩ সালে সুন্দরগঞ্জ উপজেলা ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে অভিযোগ উঠে । তাছাড়াও বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় রাসেলের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় জিআর ২৭৫/২০১০ নং মামলা দায়ের করা হয়েছিল বলে অভিযোগ সূত্রে জানা যায়। পরে রাসেলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণে বাংলাদেশ আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটিসহ জেলা, উপজেলা কমিটির নিকট অভিযোগ করেন সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews