1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. latashiasievier7627@hidebox.org : latishavonstiegl :
  5. miloblakeley1431@1secmail.org : liammcfarland27 :
  6. eipbtrdplig@badred.pw : malissadealba :
  7. bettecissell@hidebox.org : stevenuzzo70722 :
  8. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

অস্ট্রেলিয়ার বিপক্ষেও সেই বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন আগেই শেষ হয়ে গিয়েছিল। তারপরও শেষটা ইতিবাচকভাবে শেষ করার লক্ষ্যেই অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। কিন্তু এখানেও যেন দেখা গেল পুরনো দলটিকেই। অস্ট্রেলিয়ার বোলারদের তোপে ১৫ ওভারও ব্যাটিং করতে পারল না মাহমুদউল্লাহ রিয়াদের দল। ১৪.২ ওভারে লাল-সবুজের দল গুটিয়ে যায় ৭৩ রানে। টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুতেই চাপে পরে বাংলাদেশ। ইনিংসের তৃতীয় বলে মিচেল স্টার্কের বলে বোল্ড হন লিটন দাস।

রানের খাতা না খুলেই প্রথম বলে সাজঘরে ফেরেন এই ওপেনার। খানিক পর দলীয় ৬ রানে সৌম্য সরকারকে ৫ রানে বোল্ড করেন জশ হ্যাজেলউড। ২ উইকেট হারিয়ে বসা বাংলাদেশকে আরও বিপদে ফেলেন মুশফিকুর রহিম। দলীয় ১০ এবং ব্যক্তিগতু ১ রানে গ্লেন ম্যাক্সওয়েলের ওভারে লেগ বিফরের ফাঁদে পড়েন তিনি। ৩ ব্যাটসম্যানের বিদায়ের পর নাইম শেখের সঙ্গে জুটি গড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এই দুজনের ২২ রানের জুটি ভাঙেন হ্যাজেলউড। ১৭ রান করে আউট হন তিনি। আগের ম্যাচে প্রথম বলে ০ রানে আউট হওয়া আফিফ এদিনও হতাশ করেছেন। ৪ বলে ০ রানে ফেরেন তিনি।

৩৩ রানে ৫ ব্যাটসম্যানের বিদায়ের পর শামিম হোসেনকে সঙ্গে নিয়ে রান বাড়াতে থাকেন মাহমুদউল্লাহ। তবে ১১তম ওভারে এই দুজনের জুটি ভাঙেন অ্যাডাম জ্যাম্পা। ১৯ রান করে শামিম ফিরলে পরের বলেই শেখ মেহেদিকে ফেরান এই লেগি।মাহমুদউল্লাহও বাকিদের আসা-যাওয়ার মিছিলে যোগ দেন। ১৮ বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর বোলিংয়ে এসে ১৫তম ওভারে আরও দুই ব্যাটসম্যানকে ফিরিয়ে ৫ উইকেট নেয়ার কীর্তি গড়েন জ্যাম্পা। বাংলাদেশ অল আউট হয় ৭৩ রানে।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ: ৭৩ অল আউট (১৫ ওভার) (শামিম ১৯, মাহমুদউল্লাহ ১৬) (জ্যাম্পা ৫/১৯)

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews