1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. latashiasievier7627@hidebox.org : latishavonstiegl :
  5. miloblakeley1431@1secmail.org : liammcfarland27 :
  6. eipbtrdplig@badred.pw : malissadealba :
  7. bettecissell@hidebox.org : stevenuzzo70722 :
  8. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী মেম্বার প্রার্থী কর্তৃক স্কুল ভাংচুর

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

গাইবান্ধার সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ১১ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে। এতে নির্বাচন পরবর্তী সহিংসতায় মালিবাড়ী ইউনিয়নের ঝাউবাড়ি কিশামত মালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ভাংচুর ঘটনা ঘটেছে। বিদ্রোহী মেম্বার প্রার্থী ভোটে পরাজিত হওয়ায় তাদের লোকজন স্কুল এর বিভিন্ন অবকাঠামো, বিভিন্ন আসবাবপত্র, সুজ্জিত স্কুল ভবন সহ বিভিন্ন প্রয়োজনীয়  জিনিসপত্র ভাংচুর সহ লুটপাট করেছে। এতে করে প্রায় দুই থেকে তিন লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

” কিশামত মালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি “আব্দুর রাজ্জাক”  জানান- ভোট গণনা শেষে রেজাল্ট প্রকাশ করার পর মেম্বার পদের বিদ্রোহী প্রার্থীরা তাকে ধাওয়া করে ও স্কুলের অবকাঠামো সহ ফার্নিচার ভাংচুর করেছে।” বিদ্যালয়ের সভাপতি আখতার আলী সরকার, প্রধান শিক্ষক শান্তনা সাহা ও অন্যান্য শিক্ষক এর সাথে কথা হলে তারা জানান-সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী আমাদের স্কুল কেন্দ্রে ভোটের রেজাল্ট প্রকাশ করার পর বিদ্রোহী প্রার্থীরা হেরে যাওয়ায় তারা তাদের দলবল সহ স্কুলের বারান্দার গ্রিল,জানালা,  সুজ্জিত ভবন, স্কুলের টেবিল, ব্রেঞ্চ সহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে।

এতে করে করে প্রায় দুই থেকে ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এখন শিক্ষার্থীদের পাঠদান করাবো কিসে বসিয়ে  তা নিয়ে অনিশ্চয়তার মধ্যে পড়েছি। এছাড়াও “প্রধান শিক্ষক শান্তনা সাহা” ও সহকারি শিক্ষকদের সাথে কথা বলে আরো জানা গেছে- স্কুল ভবনকে সুজ্জিত করতে সরকারি বরাদ্দের বাহিরেও অতিরিক্ত আরো কয়েক হাজার টাকা খরচ হয়েছে। এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ সরকার সহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ ও সু-দৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews