1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
  4. latashiasievier7627@hidebox.org : latishavonstiegl :
  5. miloblakeley1431@1secmail.org : liammcfarland27 :
  6. eipbtrdplig@badred.pw : malissadealba :
  7. bettecissell@hidebox.org : stevenuzzo70722 :
  8. cssdrtkbtav@ceswyn.link : tamieo9013313440 :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

আসন্ন পাকিস্তান সিরিজ উপলক্ষে ১৬ সদস্যের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (১৬ নভেম্বর) এই স্কোয়াড ঘোষণা করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলী। অপরদিকে এই স্কোয়াডে জায়গা হয়নি মুশফিকুর রহিম, সৌম্য সরকার ও লিটন দাসের। সৌম্য ও লিটনকে অফফর্মের জন্য রাখা হয়নি। মুশফিক কে বিশ্রামে রাখা হয়েছে।

আকবরের সঙ্গে দলে নতুন মুখ সাইফ হাসান। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক না হওয়া ইয়াসির আলী, শহীদুল ইসলামও ডাক পেয়েছেন এই স্কোয়াডে। টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকা নাইম শেখ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রব, শামীম হোসেন পাটোয়ারী ও শেখ মেহেদী হাসানরা অনুমিতভাবেই এই স্কোয়াডে জায়গা করে নিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের বোলিং ইউনিটে থাকা তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদরাও থাকছেন পাকিস্তান বধের মিশনে। ইনজুরির কারণে এই সিরিজে খেলা হচ্ছে না সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের।

পুনর্বাসনের কারণে খেলা হচ্ছে না লম্বা সময় টি-টোয়েন্টি দলের বাইরে থাকা তামিম ইকবালেরও। ১৯ নভেম্বর শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ২৬ নভেম্বর শুরু হবে দুই দলের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজটি। ইতোমধ্যেই শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে পাঁচটি ম্যাচ খেলে পাঁচটিতেই হেরেছে বাংলাদেশ। ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে জিতে সুপার টুয়েলভে ওঠার পর একে একে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে হারে তারা।

বাংলাদেশ স্কোয়াড:

নাইম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রব, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ শহিদুল ইসলাম ও আকবর আলী (উইকেটরক্ষক)।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews