1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে র‌্যালী ও আলোচনা
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:

গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে র‌্যালী ও আলোচনা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১ বার পঠিত

নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার রাখালবুরুজ ইউনিয়ন পরিষদের হল রুমে এএসএসআর ফর ইএমডাবিøউজি প্রকল্প, এসকেএস ফাউন্ডেশনের বাস্তবায়নে এবং মানুষের জন্য ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাখাল বুরুজ ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন।
সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রজেক্ট ম্যানেজার লাভলী খাতুন এবং তাৎপর্য উপস্থাপন করেন মোছাঃ তাছলিমা বেগম। আরোও বক্তব্য রাখেন, এসকেএস ফাউন্ডেশন এর জেন্ডার, সেফ গার্ড এন্ড চাইল্ড প্রটেকশন ফোকাল পার্সন উম্মে কুলসুম ইলা, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোপাল মোহন্ত, থানার এসআই আলাউদ্দীন, রাখাল বুরুজ ইউপি’র কাজী জফির উদ্দীন, মহিলা সদস্য নার্গিস বেগম, সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, উপস্থিত নারী লিডারদের পক্ষে কহিনুর বেগম, শাকিলা বেগম প্রমুখ।
বক্তারা বলেন, অধিকার প্রতিষ্ঠায় সকল নারীকে সোচ্ছার হতে হবে এবং নারী নির্যাতন রোধে নিজেদের শিক্ষিত, স্বাবলম্বী এবং প্রতিবাদী হতে হবে। অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, আমরা কেউ কখনই কাউকে বাল্যবিয়ে দিব না এবং বাল্য বিয়েতে সহায়তা করবো না। নারী নির্যাতন বাল্য বিয়ের অন্যতম একটি কারণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রজেক্ট অফিসার বিউটি বেগম।
এর আগে পরিষদ চত্ত¡র হতে একটি নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, ২০২১ উদ্যাপনে একটি বর্ণঢ্য র‌্যালী বের করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করা হয়। র‌্যালীতে নারী দলের লিডারসহ ও শিক্ষক, সুধীবৃন্দ অংশ গ্রহণ করেন।
একই ভাবে প্রকল্পটি গাইবান্ধা জেলার সদর থানায় বাদিয়াখালী ইউনিয়নেও নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করে ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews