1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় মামলা গ্রহণ ও সুষ্ঠু বিচারের দাবিতে বিক্ষােভ মিছিল ও মানববন্ধন
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় মামলা গ্রহণ ও সুষ্ঠু বিচারের দাবিতে বিক্ষােভ মিছিল ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২২ বার পঠিত

শিশু অপহরণ ও নির্যাতনকারী নাইচ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা গ্রহণ ও সুষ্ঠু বিচারের দাবিতে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বুধবার সকালে বিক্ষােভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দামোদরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সচেতন এলাকাবাসীর উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন এলাকাবাসীর মধ্যে দামোদরপুর ইউপি চেয়ারম্যান এ. জেড. এম সাজেদুল ইসলাম স্বাধীন, তাজু মিয়া, জহুরুল ইসলাম, ছামিউল ইসলাম, শিশুর অসহায় বাবা এমদাদুল হক ও মা আনায়ারা বেগম প্রমুখ। এতে এলাকার বিভিন্ন পেশার সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের কিশামত দশলিয়া গ্রামের এমদাদুল হকের ৯ বছরের শিশু কন্যাকে গত ১৯ ডিসেম্বর দুপুরে জমিতে ধান কুড়িয়ে বাড়ি ফেরার পথে অপহরণ করে একই গ্রামের হাসেন আলীর ছেলে নাইচ। এব্যাপারে শিশুটির অসহায় মা আনায়ারা বেগম ইউপি চেয়ারম্যান এ. জেড. এম সাজেদুল ইসলাম স্বাধীনকে জানান। তিনি এতে কোনো গ্রাহ্য করেননি। পরে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে শিশুটির মাকে ফিরিয়ে দেয়।

বক্তারা বলেন, গত ১৯ ডিসেম্বর অনেক খোঁজাখুঁজির পর রাতে এলাকাবাসীর সহায়তায় অপহরণকারী নাইচের বাড়ির একটি ঘরের টেবিলের নিচে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। মানববন্ধনে শিশু অপহরণ ও নির্যাতনকারী নাইচের বিরুদ্ধে মামলা গ্রহণ ও সুষ্ঠু বিচারের দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে এলাকাবাসী কান্তনগর-নলডাঙ্গা সড়কে বিক্ষােভ মিছিল ও অবরােধ করে। এতে ঘন্টাব্যাপী সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews