1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
আজ থেকে ফের অনুশীলন টাইগারদের
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম:

আজ থেকে ফের অনুশীলন টাইগারদের

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১০ বার পঠিত

মাউন্ট মাঙ্গানুয়ে বড় দিনের ছুটি কাটিয়ে আজ থেকে আবারও কঠোর অনুশীলন শুরু জাতীয় দলের ক্রিকেটারদের। এখন সবাই আছেন পুরোপুরি সুস্থ। ২৮ ডিসেম্বর নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে টাইগাররা। সে লক্ষ্যেই ভেন্যু বদলে টাইগাররা পৌঁছেছে মাউন্ট মাঙ্গানুইতে। একদিন বিশ্রামের পর রবিবার থেকেই শুরু হবে টানা দুই দিনের অনুশীলন।

মূল ম্যাচে ভালো করার জন্য অনুশীলন ও প্রস্তুতি ম্যাচে নিজেদের ভালো করে ঝালিয়ে নিতে চায় মুমিনুলরা। এর পর জানুয়ারির ১ তারিখে আসল পরীক্ষা। এখানেই ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটা খেলবে বাংলাদেশ। এরপর ২য় টেস্ট খেলতে আবার ফিরবে ক্রাইস্টচার্চে। পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ শেষ করে, পরদিনই নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দেয় টাইগাররা। বিমানে করোনা আক্রান্ত একজনের সংস্পর্শে আসায় ক্রাইস্টচার্চে কোয়ারেন্টাইনের কড়াকড়ি অবস্থার মধ্য দিয়ে যেতে হয় সফররতদের।

মাঝে মাঠের অনুশীলনের অনুমতি পেয়েছিল দলের একাংশ। তবে, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ কোভিড পজিটিভ হওয়ার পর আবারও আইসোলেশনে পাঠানো হয় তাদের। বাতিল করা হয় অনুশীলন। রবিবার (১৯ ডিসেম্বর) আরেক দফা করোনা পরীক্ষা করা হয় ক্রিকেটারদের। সেই পরীক্ষায় নেগেটিভ আসায় মাঠের অনুশীলনে নামার অনুমতি পায় মুমিনুল-মুশফিকরা।

টানা ম্যাচ আর বায়োবাবলের ধকলে ক্লান্ত বাংলাদেশ ক্রিকেট দল। সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার পরপরই ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ। তারপর টেস্ট সিরিজ খেলতে টাইগার বাহিনী এখন নিউজিল্যান্ডে। তবে সেখানে গিয়ে আরও ধকল বেড়েছে। দফায় দফায় বেড়েছে বিধিনিষেধ। সেই সঙ্গে সিরিজটি মাঠে গড়ানো নিয়েও শঙ্কা দেখা দিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews