1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
গাইবান্ধায় আ.লীগের নব-নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধায় আ.লীগের নব-নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১০ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আওয়ামী লীগ সমর্থিত নব-নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমানকে কুপিয়েছে পরাজিত বিদ্রোহী প্রাথীর কর্মী-সমর্থকরা। রোববার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের বালুয়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার হওয়া আনিছুর রহমান আনিছ আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে শালমারা ইউনিয়ন পরিষদে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

স্থানীয় লোকজন ও আহত আনিছের পরিবার জানায়, ভোট গ্রহণ শেষে রাত ৮টার দিকে দুই কেন্দ্রের ফলাফল সীট নিয়ে ভাগ্নি জামাতা জিন্না মিয়ার মোটরসাইকেলে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন আনিছুর রহমান আনিছ। তারা বালুয়া এলাকায় পৌঁছলে একই দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী আইয়ূব আলী ও তার কর্মী-সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা প্রথমে জিন্না মিয়ার মাথায় আঘাত করে। কিন্তু তার মাথায় হেলমেট থাকায় তিনি সামান্য ক্ষতিগ্রস্থ হন। পরে নব-নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে তারা। ঘটনার পর স্থানীয় লোকজন ও আনিছুরের কর্মী-সমর্থকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গোবিন্দগ্ঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

আহত আনিছুরের সঙ্গে থাকা তার ভাগিনা সিদ্দিকুর রহমান বলেন, ‘আইয়ূব আলী ভোটে হেরে আমার মামাকে হত্যাচেষ্টা করেছে। বর্তমানে মামার অবস্থা সংকটপন্ন। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ বিচার দাবি করছি।’ এ ঘটনায় আলম ও হারুন নামে দুইজনকে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে র‌্যাব। তবে তদন্তের সার্থে পরিচয় জানায়নি র‌্যাব। গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দীন জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।তার পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে মামলা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews