1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
পলাশবাড়িতে জমিজমা নিয়ে বিরোধের জেরে আহত ৫
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:

পলাশবাড়িতে জমিজমা নিয়ে বিরোধের জেরে আহত ৫

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২৯ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার পবনাপুর ইউনিয়নে জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৫ জন গুরুত্বর আহত হয়েছে। এর মধ্যে দুই জনের অবস্থা আশংখাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, পবনাপুর ইউনিয়নের বরকাতপুর উত্তরপাড়া গ্রামের মৃত-মোহাম্মদ আলী সরকারের ছেলে আনারুলের সাথে একই গ্রামের মৃত-আব্দুল ছাত্তার এর ছেলে মাজেদ সরকারের জমিজামা নিয়ে বিরোধ চলে আসছিল।

এর জের গত শনিবার বিকালে মোঃ আনারুল ইসলাম ও তার ভাই রফিকুল ইসলাম জমিতে চাষ দিতে গেলে পূর্ব পরিকল্পনা মোতাবেক মাজেদ সরকার এর নেতৃত্বে মামুন সরকার, মাসুদ সরকার, মারুফ সরকার, মুরাদ সরকার সহ ১৫ থেকে ২০ জন সংবদ্ধ হয়ে দেশিও অস্ত্র ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত তাদের উপর আক্রমন করে ও তাদের মারপিট শুরু করে।

এ সময় বাধা দিতে গেলে রফিকুল ইসলামের ছেলে রবিউল ইসলাম, স্ত্রী রাশেদা বেগম, ছেলের বউ খাতিজা বেগমকে বে-ধরক মারপিট ও জখম করে তারা। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে ৫ জনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করলে সোমবার রফিকুল ইসলাম ও তার স্ত্রী রাশেদা বেগমের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় পলাশবাড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews