1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
এমবাপ্পের হ্যাটট্রিকে পিএসজি বড় জয়
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:

এমবাপ্পের হ্যাটট্রিকে পিএসজি বড় জয়

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৩০ বার পঠিত

মেসি-নেইমারসহ গুরুত্বপূর্ণ কয়েকজন খেলোয়াড়কে ছাড়াই পিএসজিকে বড় জয়ে উপহার দিলেন কিলিয়ান এমবাপ্পে। ফ্রেঞ্চ তারকার অনবদ্য হ্যাটট্রিকে ভেনেকে উড়িয়ে ফরাসি কাপের শেষ ষোলোয় পৌঁছে গেল লিগ ওয়ানের এক নাম্বার দলটি। সোমবার রাতে ভেনের মাঠেই তাদের ৪-০ গোলে হারিয়েছে মরিসিও পচেত্তিনোর দল। অপর গোলটি করেন প্রেসনেল কিম্পেম্বে।

এদিন নিয়মিত খেলোয়াড়দের বেশ কয়েকজন না থাকলেও ভুগতে হয়নি পিএসজিকে। শেষ ৩২-এর এই ম্যাচে বেশিরভাগ সময়ই প্রায় হাঁটার গতিতে খেলে যায় শিরোপাধারীরা। খেলার ২৮তম মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন কিম্পেম্বে। খুব কাছ থেকে ডাইভিং হেডে জাল খুঁজে নেন এই ডিফেন্ডার। দ্বিতীয়ার্ধের ৫৯তম মিনিটে দলের দ্বিতীয় গোলেও অবদান রাখেন তিনি। তাঁর পাস থেকেই সঙ্গে থাকা প্রতিপক্ষ ডিফেন্ডারকে এড়িয়েই জাল খুঁজে নেন এমবাপ্পে।

এর পর ৭১তম মিনিটে ডি-বক্সের সীমানা থেকে বুলেট গতির শটে ব্যবধান ৩-০ করেন ফরাসি এই ফরোয়ার্ড। পাঁচ মিনিট পর নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন এমবাপ্পে। বদলি খেলোয়াড় এরিক এবিম্বের সঙ্গে ‘ওয়ান-টু-ওয়ান’ পাসে কাছ থেকে ফাঁকা জালে বল জড়ান ফ্রেঞ্চ তারকা। যাতে শেষ পর্যন্ত ৪-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে পচেত্তিনোর শিষ্যরা। আর এর ফলে শেষ ষোলোয় পৌঁছে গেল এমবাপ্পে-মেসি-নেইমাররা। আগামী ১০ জানুয়ারী লিগ ওয়ানের ম্যাচে লিওনের বিপক্ষে মাঠে নামবে দলটি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews