1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
এবাদতের দুর্দান্ত বোলিংয়ে চালকের আসনে বাংলাদেশ
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম:

এবাদতের দুর্দান্ত বোলিংয়ে চালকের আসনে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২৯ বার পঠিত

চতুর্থ দিন তৃতীয় সেশনে এবাদত হোসেনের দারুণ স্পেলে চালকে আসনে রয়েছে বাংলাদেশ। পর পর দুই ওভারে একাই তিন উইকেট নিয়ে ম্যাচের লাগাম নিজেদের দিকে টেনে নিয়ে আসেন এ পেসার। চতুর্থ দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৪৭। বাংলাদেশকে লিড দিয়েছে ১৭ রানের। রস টেলর ৩৭ ও রাচিন রবিন্দ্র ৬ রানে অপরাজিত আছেন। এবাদত একাই নিয়েছেন ৪ উইকেট।

এদিন ৬৩ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়েছিল নিউজিল্যান্ড। বাংলাদেশের বিপক্ষে ধারাবাহিক টম লাথাম ১৪ এবং আগের ইনিংসের সেঞ্চুরিয়ান ডেভন কনওয়ে আউট হন ১৩ রান করে। এর পর প্রতিরোধ গড়ে তোলেন উইল ইয়ং ও টেলর। এই পার্টনারশিপ ভাঙতে মরিয়া সফরকারী ‘অযাচিত’ চ্যালেঞ্জ জানিয়ে রিভিউ নষ্ট করে দুটি। তবে দুজনেই অল্পতে আটকে ফেলার সহজ সুযোগ এসেছিল। ফিল্ডাররা ক্যাচ তালুবন্দি করতে ব্যর্থ হয়।

ইয়ং-টেলরের পার্টনারশিপ চিন্তার ভাঁজ ফেলেছিল বাংলাদেশ শিবিরে। পরে ত্রাতা হয়ে আসেন এবাদত। নিজের ১৩ ও ১৪ নম্বর ওভারে জুটি ভাঙার পাশাপাশি তুলে নেন আরো ২ উইকেট। শুরু করেন ফিফটি করে শতকের দিকে ছোটা ইয়ংকে। ৬৯ রান করা এই ওপেনার বোল্ড হওয়ার পর নতুন ব্যাটসম্যান হেন্রি নিকোলসকে রানের খাতাই খুলতে দেননি এবাদত। শূন্য রানে ফিরিয়েছেন বোল্ড করে।

নিজের পরের ওভারে ফেরান টম ব্লানডেলকে। লেগ বিফোরের ফাদে পড়ে শূন্য রানে সাজঘরে ফেরেন ব্লানডেল। পরে দিনের বাকিটা সময় দলকে আর কোন বিপদে পড়তে দেননি রস টেলর। রাচিনকে সঙ্গে নিয়ে দিন শেষ করেন তিনি। চতুর্থ দিনে ৫ উইকেট হারিয়ে কিইউদের সংগ্রহ ১৪৭ রান। এতে ১৭ রানের লিড পেয়েছে তারা। এই লিড বড় করতে আগামীকাল ম্যাচের পঞ্চম ও শেষ দিন টেলর ৩৭ এবং রচিন ৬ রান নিয়ে ব্যাটিং শুরু করবেন। টেস্টে এটাই এবাদতের ক্যারিয়ার সেরা বোলিং। এখন পর্যন্ত ৪ উইকেট নিয়েছেন তিনি। আগের সর্বোচ্চ ৯১ রানে ৩ উইকেট।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews