1. admin3@gonomanuserkhobor.com : Admin3 :
  2. smbipplob88@gmail.com : Masud Mukul : Masud Mukul
  3. newsbipplob2014@gmail.com : এস এম বিপ্লব ইসলাম : এস এম বিপ্লব ইসলাম
হারবে জেনেই তৈমূরকে অব্যাহতি দিয়েছে বিএনপি
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

হারবে জেনেই তৈমূরকে অব্যাহতি দিয়েছে বিএনপি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২৯ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে হারবে জেনে পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পেতে মেয়রপ্রার্থী তৈমূর আলম খন্দকারকে বিএনপি দল থেকে অব্যাহতি দিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ইরেশ যাকেরের নেতৃত্বে টেলিভিশন অ্যান্ড ডিজিটাল প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মেয়রপ্রার্থী তৈমুর আলম খন্দকারকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে, এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি অনুধাবন করতে পেরেছে যে, তৈমূর আলম খন্দকারের জয়ী হওয়ার কোনো সম্ভাবনা নেই। ভোটে তিনি নিশ্চিতভাবেই হারবেন। এজন্য আগেই তাকে পদ থেকে অব্যাহতি দিয়ে পরাজয়ের গ্লানি থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। এ কারণে তৈমূর আলম খন্দকারকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

দলীয় সিদ্ধান্ত না মেনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়রপ্রার্থী হওয়া তৈমূর আলম খন্দকারকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি। সোমবার (৩ জানুযারি) বিশেষ বাহকের মাধ্যমে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা অব্যাহতিপত্র তৈমূর আলম খন্দকারের কাছে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গণ মানুষের খবর

Theme Customized BY LatestNews